thereport24.com
ঢাকা, শনিবার, ১৮ মে 24, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১০ জিলকদ  1445

ফের বিতর্কিত আউট দিয়েছেন থার্ড আম্পায়ার

২০১৪ ফেব্রুয়ারি ১৭ ২০:৩১:৪৩
ফের বিতর্কিত আউট দিয়েছেন থার্ড আম্পায়ার

দ্য রিপোর্ট প্রতিবেদক : আবারও বিতর্কিত আউটের শিকার হয়েছেন বাংলাদেশি ব্যাটসম্যানরা। কুলাসেকারার করা ২০তম ওভারের চতুর্থ বলে মালিঙ্গার ছোঁড়া থ্রুতে রানআউট হয়েছেন শামসুর রহমান শুভ। মুশফিকের সঙ্গে ২ রানের প্রান্ত বদলের সময় এ আউট হয়েছেন তিনি। ক্রিজে পৌঁছেও শুধুমাত্র পা মাটি থেকে উপরে থাকায় সাঙ্গাকারার আপিলে থার্ড আম্পায়ারের সিদ্ধান্তে রানআউট হন শামসুর রহমান শুভ।

আউট হওয়ার আগে ওয়ানডে ক্যারিয়ারের দ্বিতীয় হাফসেঞ্চুরি করেছেন তিনি। ৬২ রানের ইনিংসে বাউন্ডারি ৫টি ও ওভার বাউন্ডারি ৩টি মেরেছেন। কিন্তু ভাল ইনিংসটির অপমৃত্যু ঘটিয়েছেন থার্ড আম্পায়ার আনিসুর রহমান। এ নিয়ে দ্বিতীয়বারের মতো ব্যাটসম্যানদের বিপক্ষে সিদ্ধান্ত দিয়েছেন তিনি। প্রথম টোয়েন্টি২০ ম্যাচে শ্রীলঙ্কার করা শেষ বলে নো ডাকেননি তিনি।

তার এ সিদ্ধান্তে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বিভিন্ন নেতিবাচক প্রতিক্রিয়া দেখা গেছে। দুরন্ত রাজশাহীর মালিক মুশফিকুর রহমান মোহন তার ফেসবুক স্ট্যাটাসে লিখেছেন, ‘মেরুদন্ডহীন থার্ড আম্পায়ারের বির্তকিত সিদ্ধান্তে আউট হলেন শামসুর রহমান শুভ। ক্রিকেটে ‘বেনিফিট অব ডাউট’ ব্যাটসম্যানদের পক্ষে যায়। এক্ষেত্রে এটা বাংলাদেশি ব্যাটসম্যনাদের বিপক্ষে গিয়েছে।’

(দ্য রিপোর্ট/আরআই/ওআইসি/সিজি/এনআই/ফেব্রুয়ারি ১৭, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর