thereport24.com
ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল 24, ১৪ বৈশাখ ১৪৩১,  ১৮ শাওয়াল 1445

চট্টগ্রামে বস্তাবন্দি লাশ উদ্ধার

২০১৬ নভেম্বর ২০ ১৪:৫১:০৩
চট্টগ্রামে বস্তাবন্দি লাশ উদ্ধার

চট্টগ্রাম অফিস: চট্টগ্রাম মহানগরীর ডবলমুরিং থানার আগ্রাবাদ সিডিএ এলাকায় ব্যবসায়ি জালাল উদ্দিন সুলতান (৪৫) নামে এক ব্যক্তির খুনের অভিয়োগ উঠেছে।

নিহত জালাল উদ্দিন এর বাবার নাম সুলতান আহমেদ কনট্রাক্টর। রবিবার(২০ নভেম্বর) সকালে সিডিএ আবাসিক এলাকার ২৯ নম্বর সড়কের পাশ থেকে বস্তাবন্দি লাশ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ ।

সিএমপির ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম মহিউদ্দিন সেলিম দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে জানান, কে বা কারা মেরেছে তা এখনো জানতে পারিনি। তবে এটি পরিকল্পিত হত্যা। খুনিরা হত্যার পর লাশ বস্তায় পুরে হাত পা বেধে ফেলে গেছে বাড়ির কাছে। সকালে এলাকার লোকজন বস্তাভর্তি লাশ দেখে থানায় খবর দিলে আমরা লাশ উদ্ধার করেছি।নিহত জালাল উদ্দিন সুলতানের নাকে এবং গলায় আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

এদিকে নিহতের পারিবারিক সুত্রে জানাগেছে, ব্যবসায়ি জালাল উদ্দিন সুলতান ১৯ নভেম্বর শনিবার সকালে অফিসে যাওয়ার জন্য বাসা থেকে বের হয়ে আর ফেরেনি। তবে শনিবার দুপুরে তিনি অফিস থেকে দুপুরের খাবার খেতে বের হওয়ার পর তার মোবাইল ফোন বন্ধ হয়ে যায়। এর পর থেকে তার কোন খোঁজ পাওয়া যাচ্ছিল না। রবিবার সকালে তার লাশ মিলেছে।

পুলিশ জানিয়েছে কি কারণে তাকে হত্যা করেছে বা কারা এ হত্যার সাথে জড়িত তা খুঁজে বের করার জন্য তদন্তে করা হচ্ছে। পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

(দ্য রিপোর্ট/একেএ/নভেম্বর ২০, ২০১৬)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর