thereport24.com
ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল 24, ১৪ বৈশাখ ১৪৩১,  ১৮ শাওয়াল 1445

আত্মহত্যা করেছেন ছাত্রলীগ নেতা দিয়াজ

২০১৬ নভেম্বর ২৩ ১৬:৪৫:২৯
আত্মহত্যা করেছেন ছাত্রলীগ নেতা দিয়াজ

চট্টগ্রাম অফিস : চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সংলগ্ন ভাড়া বাসায় নিহত কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা দিয়াজ ইরফান আত্মহত্যা করেছেন বলে ময়নাতদন্তের প্রতিবেদনে জানানো হয়েছে। বুধবার (২৩ নভেম্বর) দুপুর দেড়টার দিকে পুলিশের কাছে ময়নাতদন্ত প্রতিবেদন পেশ করেছে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগ।

হাটহাজারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বেলাল উদ্দিন জাহাঙ্গীর বিষয়টি নিশ্চিত করে বলেন, ফরেনসিক বিভাগের ময়নাতদন্তের রিপোর্ট আমাদের কাছে পৌঁছেছে। রিপোর্টে দিয়াজ আত্মহত্যা করেছে বলে উল্লেখ করেছে ফরেনসিক বিভাগ।

এদিকে দিয়াজের মা চট্টগ্রাম উত্তর জেলা পেশাজীবী লীগের সহ-সম্পাদক জোবায়দা আমিন চৌধুরী ফরেনসিক বিভাগের এ রিপোর্ট প্রত্যাখান করে বলেন, ‘এ রিপোর্ট আমরা মানি না। এটি আমরা প্রত্যাখান করলাম। এ বিষয়ে বুধবার বিকেল ৫টায় চট্টগ্রাম প্রেস ক্লাবে পরিবারের পক্ষ থেকে সংবাদ সম্মেলন করা হবে।’

দিয়াজ বিশ্ববিদ্যালয়ের ২০০৬-০৭ শিক্ষাবর্ষের ফাইন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের শিক্ষার্থী ছিলেন।

তার ঝুলন্ত লাশ পাওয়ার পর চবি ছাত্রলীগের একাংশের অভিযোগ চবির ৯৫ কোটি টাকার টেন্ডারবাজির জের ধরে দিয়াজকে পরিকল্পিতভাবে হত্যা করে লাশ ঝুলিয়ে দেওয়া হয়েছে।

এ নিয়ে গত তিনদিন ধরে সড়ক অবরোধ, শাটল ট্রেন বন্ধ, সমাবেশ ও বিক্ষোভ চালিয়ে আসছে ছাত্রলীগের ওই অংশটি।

উল্লেখ্য, রবিবার (২০ নভেম্বর) রাতে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ২নং গেট এলাকায় ভাড়াবাসার নিজ কক্ষে সিলিং ফ্যানের সঙ্গে কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক দিয়াজ ইরফানের ঝুলন্ত লাশ পাওয়া যায়। পরে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

(দ্য রিপোর্ট/এমএইচএ/এপি/নভেম্বর ২৩, ২০১৬)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর