thereport24.com
ঢাকা, বুধবার, ১ মে 24, ১৮ বৈশাখ ১৪৩১,  ২২ শাওয়াল 1445

প্রকাশিত হল ‘স্মরণের জানালা’

২০১৪ ফেব্রুয়ারি ১৮ ০৩:১৪:০৩
প্রকাশিত হল ‘স্মরণের জানালা’

দ্য রিপোর্ট প্রতিবেদক : প্রকাশিত হল ‘মেরিডিয়ান-চ্যানেল আই ক্ষুদে গানরাজ’ স্মরণের প্রথম একক অডিও অ্যালবাম ‘স্মরণের জানালা’। সিডিটি প্রকাশনা উপলক্ষে চ্যানেল আই কার্যালয়ে ১৭ ফেব্রুয়ারি এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর। এ সময় উপস্থিত ছিলেন ইমপ্রেস টেলিফিল্ম লিমিটেড ও চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর, ফাহিম মিউজিকের স্বত্বাধিকারী মনির হোসেন ও কণ্ঠশিল্পী স্মরণ। প্রথম সিডি প্রকাশের অনুভূতি প্রকাশ করে স্মরণ বলেন, ‘আমার এ মুহূর্তে অনুভূতি প্রকাশ করার ভাষা নেই। আমি সকলের দোয়া চাই।’ অ্যালবামটি প্রকাশ করেছে ফাহিম মিউজিক। অ্যালবামে মোট ১২টি গান রয়েছে।

অ্যালবামের গানগুলো হল- কাছে আসতে মানা, স্বপ্ন সিঁড়ি, তুমি বন্ধু গিটার বাজাও, এত ভালোবেসো না, বৈশাখী ঝড়, স্বপ্ন সে তো রাত্রিতে, আমি আবার প্রথম থেকে, মনের ভেতর আরেকটা মন, তুমি চাইলে পারতে আমায়, মনের রেডিও, আধা দিবা আধা নিশি এবং আমার একতারাটা।

গানগুলোর কথা লিখেছেন আহমেদ ইমতিয়াজ বুলবুল, আনিসুল ইসলাম, রবিউল ইসলাম জীবন, দৃষাণ খান, নাঈম হাসান, মোহন রায়, আব্দুল আউয়াল। সুর ও সঙ্গীত করেছেন আহমেদ ইমতিয়াজ বুলবুল, বিনোদ রায়, দৃষাণ খান, নাঈম হাসান, নাঈম খান, সুশীল কুমার ও আব্দুল আউয়াল।

(দ্য রিপোর্ট/এআর/এমডি/সা/ফেব্রুয়ারি ১৮, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর