thereport24.com
ঢাকা, বুধবার, ১ মে 24, ১৭ বৈশাখ ১৪৩১,  ২২ শাওয়াল 1445

টানা শুটিংয়ে অসুস্থ দীপিকা

২০১৪ ফেব্রুয়ারি ১৮ ১০:০৩:১৩
টানা শুটিংয়ে অসুস্থ দীপিকা

দ্য রিপোর্ট ডেস্ক : একটানা ৩০ ঘণ্টা কাজ করে অসুস্থ হয়ে পড়েছেন বলিউড অভিনেত্রী দীপিকা পাডুকোন। প্রকৃতিতে চলছে আবহাওয়া পরিবর্তনের রেশ, আর সে কারণেই বেশ কিছুদিন ধরে ভুগছিলেন দীপিকা। এবার শেষরক্ষা হলো না, অসুস্থ হয়ে পড়লেন।

বলিউড মান্ত্রার সূত্রমতে, শারীরিক অসুস্থতা নিয়েও ওষুধ খেয়েই কাজ চালাচ্ছিলেন দীপিকা। গেল সপ্তাহে টানা শুটিং করে এখন বিছানা থেকে উঠতে পারছেন না।

ক্যারিয়ারের সেরা সময়ে অবস্থান করছেন দীপিকা। গেল বছর চারটি ছবি সুপারহিট হওয়ার পর পরিচালক-প্রযোজকরা এখন তার প্রশংসায় পঞ্চমুখ। ঠিক সময়ে শুটিংস্পটে পৌঁছানো থেকে কাজ শেষ করা সবকিছুই নিখুঁতভাবে করেন দীপিকা।

শুক্রবারে ফারাহ খান পরিচালিত ‘হ্যাপি নিউ ইয়ার’ ছবির সেটে কাজ করে দীপিকা ছুটলেন একটি পুরস্কার বিতরণী অনুষ্ঠানে। ওই অনুষ্ঠানে দীপিকাকে পারফর্ম করতে হবে। আর তাই অনুষ্ঠানের আগে দলের সঙ্গে অনুশীলনও করেন তিনি।

জানা গেছে, শুক্রবার গভীর রাত পর্যন্ত কাজ করার পর থেকেই অসুস্থ হয়ে পড়েন তিনি। জ্বরের পাশাপাশি শারীরিক দুর্বলতা। দীপিকার চিকিৎসক তাকে সারাদিন বিশ্রামের পরামর্শ দেন।

যদিও দীপিকা কখনই চিকিৎসকের পরামর্শ মানেন না। অসুস্থ হলে সাধারণত ওষুধ খেয়েই শুটিং করতে চলে যান তিনি। দীপিকার মুখপাত্র জানান, এবার সত্যিই অসুস্থ হয়ে পড়েছেন তিনি।

(দ্য রিপোর্ট/এআর/এমসি/এজেড/ফেব্রুয়ারি ১৮, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর