thereport24.com
ঢাকা, বুধবার, ১ মে 24, ১৮ বৈশাখ ১৪৩১,  ২২ শাওয়াল 1445

নার্গিস ফাখরির স্পেশাল ডায়েট

২০১৪ ফেব্রুয়ারি ১৮ ১০:৩৭:১২
নার্গিস ফাখরির স্পেশাল ডায়েট

দ্য রিপোর্ট ডেস্ক : অন্তত সাত দিন ধরে কোনো খাবার ছুঁয়েও দেখেননি রকস্টারখ্যাত বলিউড অভিনেত্রী নার্গিস ফাখরি। মুক্তিপ্রতীক্ষিত নতুন ছবির জন্যই এমন কঠোর নিয়মের মধ্যে পড়েছেন নার্গিস। খবর ওয়ান ইন্ডিয়া ডটকমের।

জানা গেছে, ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ খ্যাত অভিনেতা বরুণ ধাওয়ানের সঙ্গে কাজ করছেন নার্গিস। ‘ম্যায় তেরা হিরো’ নামের এই ছবির একটি দৃশ্যে ‘ফিট লুক’ দিতে নিজেই ডায়েটিশিয়ান হয়েছেন নার্গিস৷ এ সময় ফলের রস ছাড়া অন্যকিছু মুখে তুলেননি। সাত দিনেও কোনো খাবার খেতে দেখা যায়নি তাকে। এতে নাকি কাজও হয়েছে। নার্গিসের স্লিমফিট শরীরে খানিকটা মেদ জমেছিল। সে জন্যই এই স্পেশাল ডায়েট! ওজনও কমেছে তর-তরিয়ে। ছয় দিনেই উধাও অতিরিক্ত তিন কিলোগ্রাম। ব্যাংককে ছবির শুটিং চলাকালীন নার্গিস সারাদিন শুধু ফলের রসই খেতেন।

এ প্রসঙ্গে নার্গিস বলেন, ‘ব্যাংককে যতদিন ছিলাম, শুধু ফলের রস খেয়েছি। প্রতিদিনের ভারি খাবার খাওয়া থেকে মাঝে মাঝে সবার ব্রেক নেওয়া উচিত। ৬-৭ দিন শুধু ফলের রস খেয়েই ছিলাম।’

ছবিতে নার্গিস ছাড়াও আছেন ইলিয়ানা ডি’ক্রুজ। আর সুযোগ বুঝে ইলিয়ানা ডি’ক্রুজকেও তার এই স্পেশাল ডায়েট মানার পরামর্শ দিয়েছিলেন নার্গিস৷ ওয়ার্কআউট ছাড়াই শুধুমাত্র ডায়েট করে ওজন কমানোর উপায় দেখে ইলিয়ানাও ফলের রস খেয়েই কাটালেন একদিন।

তবে পর দিনই খাবার দেখে আর লোভ সামলাতে পারেননি ইলিয়ানা৷ ভেঙে ফেললেন ডায়েট ব্রত। খেয়ে নিলেন পেটপুরে। তবে নার্গিসকে কোনো খাবারের লোভই তার ডায়েট ব্রত ভাঙাতে পারেনি।

(দ্য রিপোর্ট/এআর/এমসি/শাহ/ফেব্রুয়ারি ১৮, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর