thereport24.com
ঢাকা, বুধবার, ১ মে 24, ১৮ বৈশাখ ১৪৩১,  ২২ শাওয়াল 1445

বিব্রত সান্ড্রা বুলক!

২০১৪ ফেব্রুয়ারি ১৮ ১৪:৫৭:৫৪
বিব্রত সান্ড্রা বুলক!

দ্য রিপোর্ট ডেস্ক : চলতি বছরের মার্চে ৮৬তম অস্কারের আসরে সাবেক প্রেমিক রায়ান গসলিংয়ের সঙ্গে দেখা হওয়ার সম্ভাবনায় বিব্রত বোধ করছেন হলিউড অভিনেত্রী সান্ড্রা বুলক।

জানা যায়, এবার অস্কারে সেরা অভিনেত্রীর ক্যাটাগরিতে মনোনয়ন পেয়েছেন ৪৯ বছর বয়সী বুলক। রাদার অনলাইনের সুত্র মতে, ২০০২ সালে এ অভিনেত্রী ৩৩ বছর বয়সী গসলিংয়ের সঙ্গে এক বছর প্রেম করেছিলেন। এরপর তাদের মধ্যে বিচ্ছেদ ঘটে।

অস্কারের আসরে হলিউডের প্রায় সকল তারকাদেরই সমাগম ঘটবে। এর মধ্যে বুলকের সাবেক প্রেমিক গসলিংয়েরও উপস্থিত থাকার সম্ভাবনা আছে। তাই এখন থেকেই সাবেক প্রেমিক গসলিংয়ের মুখোমুখি হওয়ার সম্ভাবনায় বিব্রত বোধ করছেন সান্ড্রা বুলক। কারণ এক দশক আগের হলেও বুলকের হৃদয় ভেঙ্গে সম্পর্কের ইতি ঘটিয়েছিলেন গসলিং যা এখনও ভুলতে পারেন নি বুলক। এ ঘটনায় চরম অপমানবোধে মর্মাহত হয়েছিলেন তিনি।

জানা যায়, সান্ড্রা গসলিংকে সত্যি ভালবাসতেন। এমনকি দশ বছর আগে গসলিংয়ের ক্যারিয়ার গড়তেও তার অবদান ছিল অনেক বেশি।

বলা হয়, সময় কারও জন্যই থেমে থাকে না। সময়ের স্রোতে আপন গতিতে ভেসে চলে সবাই। কিন্তু সান্ড্রা সবার মত নয়। তার ঘনিষ্ঠ সূত্র মতে, কেউ তাকে কষ্ট দিলে তাকে সহজে ‍ভুলতে ও ক্ষমা করতে পারে না সান্ড্রা। তাই পুনরায় গসলিংয়ের সঙ্গে দেখা হওয়াটা তার কাছে অনেকটা ঘায়ে নুনের ছিঁটা দেওয়ার মতই। সূত্র : টাইমস অফ ইন্ডিয়া।

(দ্য রিপোর্ট/পিআর/এইচএসএম/আরকে/ফেব্রুয়ারি ১৮, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর