thereport24.com
ঢাকা, রবিবার, ৫ মে 24, ২২ বৈশাখ ১৪৩১,  ২৬ শাওয়াল 1445

বাফুফের পাশে ব্র্যাকনেট

২০১৪ ফেব্রুয়ারি ১৮ ১৮:১১:১৭
বাফুফের পাশে ব্র্যাকনেট

দ্য রিপোর্ট প্রতিবেদক : বাংলাদেশ ফুটবল ফেডারেশনের পাশে (বাফুফে) এসে দাঁড়িয়েছে ব্র্যাকনেট। তারা ইন্টারনেট সেবা দেবে বাফুফেকে। এ নিয়ে ব্র্যাকনেট ও বাফুফের মধ্যে চুক্তি স্বাক্ষর হয়েছে মঙ্গলবার।

আইএপি পার্টনার হিসেবে বাফুফের সঙ্গে ছয়মাসের চুক্তিতে আবদ্ধ হয়েছে ব্র্যাকনেট। চুক্তির আওতায় বাফুফে ভবন, বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম, কমলাপুর বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়াম, সিলেট বিকেএসপি, চট্টগ্রাম এমএ আজিজ স্টেডিয়াম, গোপালগঞ্জ শেখ জামাল স্টেডিয়াম, ফেনীর ভাষা শহীদ আবদুল জব্বার স্টেডিয়ামের উচ্চ ক্ষমতাসম্পন্ন গতির ইন্টারনেট সেবা প্রদান করবে প্রতিষ্ঠানটি।

এ ছাড়া মানিকগঞ্জ স্টেডিয়ামেও ইন্টারনেট সেবা দেওয়ার পরিকল্পনা রয়েছে বলে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে জানিয়েছেন ব্র্যাকনেটের প্রধান নির্বাহী কর্মকর্তা মেজর জেনারেল (অব.) সাইদ আহমেদ বীরপ্রতীক। এই চুক্তির আওতায় বাফুফে ভবন ও স্টেডিয়ামগুলোতে ১০ মেগাবাইট ব্যান্ডইউথ ওয়াইফাই ইন্টারনেট সেবা দেবে তারা। প্রথমে বাফুফের সঙ্গে ৬ মাসের চুক্তি হলেও পরবর্তীতে এই চুক্তি নবায়ন করা হবে বলে জানিয়েছেন ব্র্যাকনেটের প্রধান নির্বাহী।

বাফুফের কনফারেন্স রুমে অনুষ্ঠিত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাফুফের সিনিয়র সহ-সভাপতি আবদুস সালাম মুর্শেদী ও বাফুফের সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ।

(দ্য রিপোর্ট/ওআইসি/সিজি/এনআই/ফেব্রুয়ারি ১৮, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর