thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৭ মে 24, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১,  ৯ জিলকদ  1445

শেখ হাসিনা থাকলে দেশে গণতন্ত্র থাকবে : মায়া

২০১৪ ফেব্রুয়ারি ১৮ ১৯:৪৩:৪১
শেখ হাসিনা থাকলে দেশে গণতন্ত্র থাকবে : মায়া

দ্য রিপোর্ট প্রতিবেদক : দলীয় নেতাকর্মীদের আওয়ামী লীগ তথা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহ্বান জানিয়ে ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেছেন, ‘শেখ হাসিনা থাকলে দেশে গণতন্ত্র থাকবে, দেশ হবে রাজাকার মুক্ত।’

রাজধানী বাড্ডার নতুন বাজারে মঙ্গলবার বিকেলে বাড্ডা থানা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

‘৫ জানুয়ারির নির্বাচন প্রতিহত করতে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া সারাদেশে নৈরাজ্য করতে চেয়েছিল’ এ অভিযোগ করে মায়া নেতাকর্মীদের উদ্দেশে বলেন, ‘খালেদা জিয়ার নৈরাজ্য প্রতিহত করতে হবে। রাজাকার ও জঙ্গিবাদ মুক্ত দেশ গড়তে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।’

থানা আওয়ামী লীগ সম্মেলনের নতুন কমিটি প্রসঙ্গে নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জানান, স্থানীয় সংসদ সদস্যদের নেতৃত্বে গঠিত কমিটি থানার নতুন কমিটির নাম ঠিক করে জমা দেবেন। সেই নামের তালিকা দলীয় সভাপতি শেখ হাসিনা চূড়ান্ত করবেন। পরে তা গণমাধ্যমে দেওয়া হবে। এর পরে তিনি ওই থানার বর্তমান কমিটি বিলুপ্তি ঘোষণা করবেন।

এর আগে সম্মেলনের উদ্বোধন করেন নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এম এ আজিজ। বাড্ডা থানা আওয়ামী লীগের সভাপতি ওসমান গণির সভাপতিত্বে সম্মেলেনে অন্যান্যের মধ্যে আরও বক্তব্য রাখেন- ঢাকা মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য একেএম রহমত উল্লাহ, নগর আওয়ামী লীগের সহ-সভাপতি মুকুল চৌধুরী ও সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ।

(দ্য রিপোর্ট/এইউএ/এমএআর/সা/ফেব্রুয়ারি ১৮, ২০১৪)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর