thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৭ মে 24, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১,  ৯ জিলকদ  1445

টাঙ্গাইল-৮ উপনির্বাচন

আ.লীগ প্রার্থীদের সাক্ষাৎ বুধবার

২০১৪ ফেব্রুয়ারি ১৮ ১৯:৪৫:৪২
আ.লীগ প্রার্থীদের সাক্ষাৎ বুধবার

দ্য রিপোর্ট প্রতিবেদক : টাঙ্গাইল-৮ সংসদীয় আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎ অনুষ্ঠিত হবে বুধবার। আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের সংসদীয় বোর্ডের মুলতবি সভায় মনোনয়ন প্রত্যাশী প্রার্থীদের সাক্ষাৎ অনুষ্ঠিত হবে বলে জানিয়েছে আওয়ামী লীগের দায়িত্বপ্রাপ্ত দফতর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ।

এদিকে আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার ধানমন্ডিস্থ রাজনৈতিক কার্যালয়ে মনোনয়নপত্র বিতরণ ও জমা গ্রহণের প্রথম দিনে আটজন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন এবং দুজন মনোনয়নপত্র জমা দিয়েছেন।

ড. আবদুস সোবহান গোলাপ বলেন, বুধবার বিকেল ৫টা পর্যন্ত এই মনোনয়নপত্র বিতরণ ও জমা গ্রহণ চলবে। আওয়ামী লীগের সংসদীয় দলের বৈঠকের সিদ্ধান্ত অনুযায়ী বুধবার সন্ধ্যা সাড়ে ৬টায় দলটির সভাপতি শেখ হাসিনার সরকারি বাস ভবন গণভবনে আগ্রহী প্রার্থীদের সাক্ষাৎকার গ্রহণ করা হবে।

মনোনয়নপত্রের বিক্রি মূল্য ২৫,০০০ টাকা প্রদান সাপেক্ষে দলীয় নেতাকর্মীদের যে কেউ মনোনয়নপত্র সংগ্রহ করতে পারেন বলেও তিনি জানান।

প্রথম দিনে আগ্রহী প্রার্থীদের মধ্য আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক প্রকৌশলী আতাউল মাহমুদ, মো. আব্দুর রশীদ, মো. আব্দুল মালেক মিয়া, অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম, মো. আবু সাইদ, শওকত মোমেন শাহজাহানের পুত্র অনুপম শাহজাহান জয়, কোহিনুর হোসেন খান, অধ্যাপক রফিক-ই রাসেল মনোনয়নপত্র সংগ্রহ করেন।

উল্লেখ্য, ৫ জানুয়ারি দশম জাতীয় সংসদ নির্বাচনে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত সংসদ সদস্য শওকত মোমেন শাহজাহান ২১ জানুয়ারি সোমবার সকাল পৌনে ৬টায় হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেন। পরে এ আসনটি শূন্য ঘোষণা করা হয়।

(দ্য রিপোর্ট/এইউএ/এমএআর/সা/ফেব্রুয়ারি ১৮, ২০১৪)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর