thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ৯ মে 24, ২৬ বৈশাখ ১৪৩১,  ১ জিলকদ  1445

চট্টগ্রামে প্রকাশ্যে গুলি করে যুবক খুন

২০১৬ ডিসেম্বর ১১ ১৪:৩৮:১৪
চট্টগ্রামে প্রকাশ্যে গুলি করে যুবক খুন

চট্টগ্রাম অফিস : চট্টগ্রাম মহানগরীর কোতোয়ালী থানাধীন আলকরণ এলাকায় দুবৃর্ত্তদের গুলিতে ফায়সাল রানা ওরফে ইব্রাহিম মানিক (২৭)নামে এক যুবক খুন হয়েছে। রবিবার (১১ ডিসেম্বর) দুপুর একটার দিকে আদালত থেকে হাজিরা দিয়ে পায়ে হেঁটে নগরীর সদরঘাটে অবস্থিত বাড়িতে যাওয়ার সময় তাকে গুলি করে পালিয়ে যায় বলে প্রত্যক্ষদর্শীরা পুলিশকে জানায়। পথচারীরা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। তবে পথিমধ্যেই তার মৃত্যু হয়। এসময় রানা নামে আরো একজন গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছেন।

ঘটনার পরপরই কোতোয়ালী থানা এবং সিআইডির একটি টিম ঘটনাস্থলে পৌঁছে অনুসন্ধান শুরু করেছে।

খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসা নিহত মানিকের কিশোর ভাতিজা ইমন জানায়, শনিবার রাতে কোতোয়ালী থানার সদরঘাট সাতপাড়া এলাকায় যুবলীগ ও ছাত্রলীগের দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে। নিহত মানিকের সঙ্গে স্থানীয় হানিফ গ্রুপের মধ্যে বিরোধ চলে আসছিল বলে জানায় ইমন। এর জের ধরে হানিফ গ্রুপের লোকজন এ হত্যাকাণ্ড ঘটাতে পারে।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাজসিম উদ্দিন জানান, গুলিবিদ্ধ একজনকে হাসপাতালে পাঠানো হয়েছে। তাকে কারা গুলি করেছে তা আমরা খবর নিচ্ছি। তবে সামান্য আহত রানা নামে একজন থানায় আছেন। তাকে আমরা জিজ্ঞাসাবাদ করে ঘটনা জানার চেষ্টা করছি।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই জহিরুল ইসলাম জানান, কোতোয়ালী থানার সামনে থেকে মানিক নামে এক যুবককে গুলিবিদ্ধ অবস্থায় আনা হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

(দ্য রিপোর্ট/এমকে/ডিসেম্বর ১১, ২০১৬)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর