thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৭ মে 24, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১,  ৯ জিলকদ  1445

বদরুদ্দোজার খোঁজ নিলেন খালেদা জিয়া

২০১৪ ফেব্রুয়ারি ১৮ ২২:০৪:০১
বদরুদ্দোজার খোঁজ নিলেন খালেদা জিয়া

দ্য রিপোর্ট প্রতিবেদক : বিকল্পধারা বাংলাদেশের সভাপতি এবং সাবেক রাষ্ট্রপতি ডা. একিউএম বদরুদ্দোজা চৌধুরীর শারীরিক অবস্থার খোঁজ নিয়েছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।

মঙ্গলবার রাত সোয়া ৮টায় বি. চৌধুরীর ১২ নম্বর রোডের ১৯ নম্বর বারিধারার বাসায় যান খালেদা জিয়া। ডা. বি চৌধুরী বেশ কিছুদিন ধরে অসুস্থ রয়েছেন।

খালেদা জিয়া এ সময় সাবেক এ রাষ্ট্রপতির শারীরিক অবস্থা এবং তার চিকিৎসার খোঁজ-খবর নেন। প্রায় এক ঘণ্টা ১৫ মিনিট সেখানে অবস্থান শেষে রাত সোয়া ৯টার দিকে তিনি বদরুদ্দোজার বাসভবন ত্যাগ করেন।

এর আগে, বি. চৌধুরীর বাসায় পৌঁছলে বিকল্পধারা বাংলাদেশের মহাসচিব মেজর (অব.) মান্নান ও সিনিয়র যুগ্ম মহাসচিব মাহী বি. চৌধুরী বিএনপি চেয়ারপারসনকে স্বাগত জানান। এ সময় খালেদা জিয়ার সঙ্গে ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান সেলিমা রহমান ও খালেদা জিয়ার বিশেষ সহকারী অ্যাডভোকেট শামসুর রহমান শিমুল বিশ্বাস।

উল্লেখ্য, বি. চৌধুরী বিএনপির প্রতিষ্ঠাতা মহাসচিব। বিএনপি সরকারের বিভিন্ন সময়ে মন্ত্রীর দায়িত্ব পালন করেন তিনি। রাজনৈতিক টানাপোড়েনে ২০০১ সালে দীর্ঘদিনের রাজনৈতিক দল বিএনপি থেকে বের হয়ে যান তিনি। গঠন করেন নতুন রাজনৈতিক দল বিকল্পধারা বাংলাদেশ। বর্তমানে বি. চৌধুরী দলটির সভাপতির দায়িত্ব পালন করছেন।

(দ্য রিপোর্ট/এমএইচ/এমএআর/এএল/ফেব্রুয়ারি ১৮, ২০১৪)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর