thereport24.com
ঢাকা, রবিবার, ৫ মে 24, ২২ বৈশাখ ১৪৩১,  ২৬ শাওয়াল 1445

কাজে ফিরছেন ইমরান হাশমি

২০১৪ ফেব্রুয়ারি ১৮ ২২:২৯:৪০
কাজে ফিরছেন ইমরান হাশমি

দ্য রিপোর্ট ডেস্ক : বলিউডে ‘ব্যাড বয়’ ইমেজের ইমরান হাশমি দীর্ঘদিন পর কাজে ফিরছেন। পুত্র ক্যান্সার আক্রান্ত আয়ানকে নিয়ে এতদিন দৌড়ঝাঁপ করতে হয় তাকে। আর সে জন্যেই ছবির কাজ করা থেকে বিরত থাকতে হয় তাকে।

বলিউড লাইফ ডটকমের খবর অনুযায়ী, ইমরানের ৪ বছর বয়সী পুত্র আয়ানের কিডনিতে টিউমার ধরা পড়ায় যাবতীয় কাজ বন্ধ রাখেন তিনি। বন্ধ থাকে তার আগামী কাজগুলোর সিডিউল ঘোষণাও। বলিউড বাসিন্দারা আয়ানকে নিয়ে দুশ্চিন্তায় পড়ে যান। অনেকেই এ সময় বাবা ইমরানের পাশে সহমর্মিতার হাত বাড়িয়ে দেন। ক্রিকেটার যুবরাজ সিং ইমরানকে অভয় দিয়ে মনের জোর বাড়াতে দারুণভাবে উৎসাহিত করেন।

সম্প্রতি টরেন্টোর একটি হাসপাতালে আয়ানের অপারেশন করানো হয়। কোনো ঝুঁকি ছাড়াই সফলভাবে সমাধা হয় এই অপারেশন পর্ব। জানা গেছে, এই মুহূর্তে ইমরানের স্ত্রী পারভীন ও পুত্র আয়ান টরেন্টোতেই অবস্থান করছে। ইমরান কাজের স্বার্থে ছুটে এসেছেন মুম্বাই। শিগগিরই পারভীন ও আয়ানও মুম্বাই চলে আসবেন বলে জানিয়েছে পত্রিকাটি।

শিগগিরই মুকেশ ভাটের ‘মি. এক্স’ ছবির শুটিং শুরু করছেন ইমরান হাশমি। সাগুফতা রাফিকের লেখা চিত্রনাট্যে এরই মধ্যে ছবিটির প্রি-প্রোডাকশনের কাজ সম্পন্ন হয়েছে। ইমরানের অন্যান্য কাজগুলোর মধ্যে ‘সাতির’ ও ‘উঙলি’ ছবির শুটিং তিনি শুরু করবেন দ্রুতই।

(দ্য রিপোর্ট/এআর/এপি/এএল/ফেব্রুয়ারি ১৮, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর