thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ৯ মে 24, ২৬ বৈশাখ ১৪৩১,  ১ জিলকদ  1445

চট্টগ্রামে সাড়ে ৩ হাজার ফেনসিডিলসহ গ্রেফতার ৪

২০১৬ ডিসেম্বর ১৪ ১৮:১২:১৩
চট্টগ্রামে সাড়ে ৩ হাজার ফেনসিডিলসহ গ্রেফতার ৪

চট্টগ্রাম অফিস : চট্টগ্রামের সীতাকুণ্ড এলাকায় অভিযান চালিয়ে সাড়ে ৩ হাজার বোতল ফেনসিডিলসহ ৪ মাদক ব্যবসায়িকে গ্রেফতার করেছে র‌্যাব-৭। এ সময় সেখান থেকে একটি প্রাইভেটকার ও একটি কাভার্ড ভ্যান জব্দ করেছে তারা। বুধবার (১৪ ডিসেম্বর) ভোরে র‌্যাব-৭ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ড দারোগা হাট এলাকায় চেক পোস্ট বসিয়ে এ অভিযান চালায়।

গ্রেফতারকৃতরা হলেন- প্রাইভেটকার যাত্রী মোতাহের হোসেন (৩০), রবিউল হাসান (১৯), কাভার্ডভ্যানে থাকা জাকির হোসেন (৩৫) ও খোকন মিয়া (৩৫)।

র‌্যাবের সহকারী পরিচালক (মিডিয়া) সোহেল মাহমুদ এ খবর নিশ্চিত করেছেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে, কুমিল্লা থেকে একটি কাভার্ডভ্যান ও একটি প্রাইভেটকারযোগে ফেন্সিডিলের একটি বড় চালান চট্টগ্রামের দিকে আসছে। এই তথ্যের ভিত্তিতে ভোর সাড়ে ৩টার দিকে র‌্যাব-৭ এর স্কোয়াড্রন লীডার শাফায়াত জামিল ফাহিম এবং সিনিয়র এএসপি শাহেদা সুলতানা এর নেতৃত্বে একটি দল জেলার সীতাকুণ্ড থানার বড়দারোগার হাট এলাকায় চেকপোস্ট স্থাপন করে।

এ সময় সন্দেহভাজন একটি কাভার্ডভ্যান ও একটি টয়োটা প্রিমিও প্রাইভেটকার এর গতিবিধি সন্দেহজনক হলে র‌্যাব সদস্যরা গাড়ি দুটিকে থামানোর সংকেত দিলে গাড়ী দুইটি সংকেত অমান্য করে দ্রুত পালানোর চেষ্টা করে। পরবর্তীতে র‌্যাব সদস্যরা তাদেরকে ধাওয়া করে আটক করে।

এ সময় প্রাইভেটকার ও কাভার্ডভ্যান থেকে সাড়ে ৩ হাজার ফেনসিডিলসহ ৪ জনকে গ্রেফতার করা হয়। উদ্ধারকৃত ফেনসিডিলের আনুমানিক মূল্য ২৮ লাখ টাকা।

জব্দকরা গাড়ি দুটি এবং গ্রেফতারকৃত ৪ জনকে সীতাকুণ্ড থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে বলে জানিয়েছেন তিনি।

(দ্য রিপোর্ট/এমএইচএ/ডিসেম্বর ১৪, ২০১৬)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর