thereport24.com
ঢাকা, রবিবার, ৫ মে 24, ২২ বৈশাখ ১৪৩১,  ২৬ শাওয়াল 1445

আনুষকার ঠোঁট নিয়ে ক্ষেপেছেন বিরাট

২০১৪ ফেব্রুয়ারি ১৯ ০৪:১২:৪৫
আনুষকার ঠোঁট নিয়ে ক্ষেপেছেন বিরাট

দ্য রিপোর্ট ডেস্ক : বলিউড সেনসেশন আনুষকা শর্মা ‘কফি উইথ করণ’ শো-তে আসার পর থেকেই সবার মাথাব্যাথার কারণ হয়ে দাঁড়িয়েছে তার ঠোঁট।

দাবি উঠেছে, আনুষকা নাকি তার ঠোঁটে অস্ত্রপচার করিয়েছেন। আর এই ঠোঁট বিতর্ক বাড়াবাড়ি পর্যায়ে চলে যাওয়ায় ক্ষেপেছেন আনুষকার বয়ফ্রেন্ড ক্রিকেটার বিরাট কোহলি। খবর ডিএনএ ইন্ডিয়ার।

এই বিষয়ে আনুষকার দাবি যদিও কোনো সার্জারি নয়, চরিত্রের প্রয়োজনে থেরাপির মাধ্যমে তার ঠোঁটের এই দশা।

জানা গেছে আনুষকার ঠোঁট নিয়ে বিতর্কিত ও হাস্যকর মন্তব্যে ভেসে গিয়েছে টুইটার। সেখান থেকেই বিরক্তি শুরু বিরাটের।

এ প্রসঙ্গে বিরাট জানিয়েছেন, আনুষকা যদি অস্ত্রপচার করিয়েই থাকেন, সেটা তার ব্যক্তিগত ব্যাপার। সেটা কোনো পাবলিক ফোরামে আলোচনার বিষয়বস্তু হতে পারে না। এমনকি, তাদের সম্পর্ক নিয়ে আলোচনাও পছন্দ নয় ভারতীয় ক্রিকেটের এই বরপুত্রের।

ঠোঁট নিয়ে গুঞ্জন উঠেছে বেশ কিছুদিন হলো। কিছুদিন আগেই নিজের ফুলে ওঠা ঠোঁট সম্পর্কে জবাবও দিয়েছেন আনুষকা। তিনি জানান, কিছুদিন ধরে একটি বিশেষ পদ্ধতি তিনি ব্যবহার করছেন, যার সঙ্গে মেকাপ টেকনিকের সহায়তায় ঠোঁটে পরিবর্তন এসেছে। কিন্তু কোনো রকম অস্ত্রপচারের সাহায্য তিনি নেননি।

পরিচালক অনুরাগ কশ্যপের নতুন ছবি ‘বম্বে ভেলভেট’-এ একজন জ্যাজ ডান্সারের ভূমিকায় অভিনয় করছেন আনুষকা শর্মা। আর সেই চরিত্রের প্রয়োজনেই এ রকম করেছেন বলে জানিয়েছেন তিনি। আনুষকার বক্তব্যকে গুরুত্ব দিয়ে তার পাশে দাঁড়িয়েছেন বেশ কয়েকজন বলিউড ব্যক্তিত্ব। এর মধ্যে করণ জোহর, আলিয়া ভাট ও সোনম কাপুর আনুষকাকে সমর্থন করেছেন বলে শোনা যাচ্ছে।

(দ্য রিপোর্ট/এআর/এসবি/এসবি/এএল/ফেব্রুয়ারি ১৯, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর