thereport24.com
ঢাকা, শুক্রবার, ১০ মে 24, ২৬ বৈশাখ ১৪৩১,  ২ জিলকদ  1445

কক্সবাজারে সড়ক দুর্ঘটনায় দুই নারীসহ নিহত ৪

২০১৬ ডিসেম্বর ১৬ ১৯:২২:১০
কক্সবাজারে সড়ক দুর্ঘটনায় দুই নারীসহ নিহত ৪

কক্সবাজার প্রতিনিধি : চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় যাত্রীবাহী বাস ও মাহেন্দ্রর মুখোমুখি সংঘর্ষে দুই নারীসহ চারজন নিহত হয়েছে। এতে গুরুতর আহত হয়েছে আরও অন্তত ১০ যাত্রী।

আহতদের মালুমঘাট মেমোরিয়াল খ্রীস্টান হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার দুপুর ৩টার দিকে চকরিয়ার ফাঁসিয়াখালী ইউনিয়নের সেনাক্যাম্পের অদূরে সেগুনবাগান এলাকার একটি বিপজ্জনক বাঁকে এ দুর্ঘটনা ঘটে। হতাহতরা সবাই মাহেন্দ্রর যাত্রী ছিলেন।

প্রত্যক্ষদর্শী ও মালুমঘাট হাইওয়ে পুলিশ সূত্র জানায়, চট্টগ্রাম থেকে কক্সবাজারগামী সৌদিয়া পরিবহনের একটি যাত্রীবাহী বাস মহাসড়কের ফাঁসিয়াখালীর সেগুনবাগান এলাকার বাঁকে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা চকরিয়া পৌরশহর চিরিঙ্গাগামী যাত্রীবাহী মাহেন্দ্রর (হিউম্যান হলার) মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুমড়ে-মুচড়ে যায় যাত্রীবাহী মাহেন্দ্রটি। এ সময় ঘটনাস্থলেই প্রাণ হারায় দুইজন। স্থানীয়রা হতাহতদের উদ্ধার করে পার্শ্ববর্তী মালুমঘাট মেমোরিয়াল খ্রীস্টান হাসপাতালে নিয়ে যায়। সেখানে মারা যান আরও দুই নারী যাত্রী। ঘটনাস্থল পরিদর্শন করেছেন উপজেলা পরিষদ চেয়ারম্যান জাফর আলম ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাহেদুল ইসলাম। তাৎক্ষণিকভাবে হতাহতদের পরিচয় নিশ্চিত করে জানাতে পারেনি হাইওয়ে পুলিশ।

মহাসড়কের মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ সার্জেন্ট মো. আশিকুর রহমান বলেন, ‘দুই গাড়ির মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলে দুইজন এবং হাসপাতালে নেওয়ার পর আরও দুই নারী মারা যান। আহত হন আরও ১০ যাত্রী। স্থানীয়দের সহায়তায় আহতদের দ্রুত উদ্ধার করে মালুমঘাট মেমোরিয়াল খ্রীস্টান হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনার শিকার গাড়ি দুটি জব্দ করা হয়েছে। এ ব্যাপারে আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে। হতাহতদের পরিচয় নিশ্চিত হওয়ার চেষ্টা চলছে।’

(দ্য রিপোর্ট/এপি/এনআই/ডিসেম্বর ১৬, ২০১৬)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর