thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ৯ মে 24, ২৬ বৈশাখ ১৪৩১,  ১ জিলকদ  1445

চট্টগ্রামে অগ্নিদগ্ধে স্বামী স্ত্রীর মৃত্যু

২০১৬ ডিসেম্বর ১৮ ১৩:০৩:০৬
চট্টগ্রামে অগ্নিদগ্ধে স্বামী স্ত্রীর মৃত্যু

চট্টগ্রাম অফিস : চট্টগ্রাম মহানগরীর বাকলিয়া এলাকায় বসতঘরে লাগা আগুনে দগ্ধ হয়ে সৈয়দ আহমদ (৩৫) ও তার স্ত্রী রিনা আক্তার (২৮) নামে এক দম্পতি মারা গেছেন।

রবিবার (১৮ ডিসেম্বর) ভোরে থানার ১৮ নম্বর পূর্ব বাকলিয়া ওয়ার্ডে এ ঘটনা ঘটে। পুলিশ এবং ফায়ার সার্ভিস এ ঘটনা নিশ্চিত করেছে।

ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মো. জসিম উদ্দিন জানান, ভোররাত পৌনে ৪টার দিকে পূর্ব বাকলিয়া ওয়ার্ডে অগ্নিকাণ্ডের খবর পেয়ে কালুরঘাট এবং লামার বাজার স্টেশন থেকে দুটি ইউনিটের ৪টি গাড়ি গিয়ে আগুন নিয়ন্ত্রণ করে। প্রায় এক ঘণ্টা চেষ্টার পর পৌনে ৫টার দিকে আগুন নিয়ন্ত্রণে আসে। আগুনে ৪টি বসত ঘর পুড়ে যায় এবং সৈয়দ আহমদ (৩৪) ও তার স্ত্রী রিনা আক্তার অগ্নিদগ্ধ হয়ে আহত হন। ফায়ার সার্ভিসের কর্মীরা তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।পরে সেখানেই তাদের মৃত্যু হয়।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. জহিরুল ইসলাম জানান, বাকলিয়ায় অগ্নিকাণ্ডে আহত দুজনকে হাসপাতালে আনার পর সৈয়দ আহমদ মারা যান। পরে চিকিৎসাধীন অবস্থায় আহত রিনার মৃত্যু হয়।

রবিবার দুপুরে ফায়ার সার্ভিসের এডিএম মোমিনুর রশীদ ও উপ-সহকারী পরিচালক জসিম উদ্দিনের নেতৃত্বে একটি টিম ঘটনাস্থলের পরিদর্শন করে। তারা ক্ষতিগ্রস্ত ও নিহত পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেন।

এডিএম মোমিনুর রশীদ জানান, নিহতদের পরিবারকে সরকারের পক্ষ থেকে যথাসম্ভব সহযোগিতা করা হবে।

(দ্য রিপোর্ট/এইচ/এমকে/ডিসেম্বর ১৮, ২০১৬)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর