thereport24.com
ঢাকা, শনিবার, ১৮ মে 24, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১০ জিলকদ  1445

ক্যারিবীয় দলে কোটরেল

২০১৪ ফেব্রুয়ারি ১৯ ১৩:০৮:০৪
ক্যারিবীয় দলে কোটরেল

দ্য রিপোর্ট ডেস্ক : টোয়েন্টি২০ ক্রিকেটের ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ওয়েস্ট ইন্ডিজ এবার কিয়েরন পোলার্ড কে দলে পাচ্ছে না। হাঁটুর ইনজুরিতে ভুগছেন চৌকস এই অলরাউন্ডার। আয়ারল্যান্ডের সাথে টোয়েন্টি২০ ম্যাচ রয়েছে ক্যারিবীয়দের। আয়ারল্যান্ডের জন্য যে দলটি ঘোষনা করা হয়েছে তার ১৩ জনই রয়েছে টোয়েন্টি২০ বিশ্বকাপ দলে। তবে নতুন মুখ ফাস্ট বোলার শেলডন কোটরেল। ব্যাটসম্যান জনসন চার্লসও রয়েছেন। তবে পেসার টিনো বেস্ট জায়গা করে নিতে পারেননি।

আগামী মাসে ঢাকায় শুরু হবে টোয়েন্টি২০ বিশ্বকাপ। ওয়েস্ট ইন্ডিজের বিশ্বকাপ ধরে রাখার মিশন। ২০১২ সালে ক্যারিবীয়রা শ্রীলংকার মাটিতে টোয়েন্টি২০ বিশ্বকাপ জয় করেছিল।

২৪ বছর বয়সী কোটরেলের অবশ্য টেস্ট অভিষেক হয়েছে গত বছর। কলকাতায় ভারতের বিপক্ষে খেলেছিলেন তিনি। কিন্তু টোয়েন্টি২০ ক্রিকেটে অভিষেক হয়নি তার। জ্যামাইকার বাঁহাতি পেসার তিনি। গত বছর ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে অ্যান্টিগা হকসবিলসের হয়ে খেলেছিলেন তিনি। সেই টুর্নামেন্টে কোটরেল ৮ উইকেট দখল করেছিলেন।

উল্লেখ্য, মার্চের টোয়েন্টি২০ বিশ্বকাপ টুর্ণামেন্টটি ১৬ মার্চ শুরু হয়ে শেষ হবে ৬ এপ্রিল।

ওয়েস্ট ইন্ডিজের টোয়েন্টি২০ বিশ্বকাপ দল-

ড্যারেন স্যামি (অধিনায়ক), স্যামুয়েল বাদ্রি, ডোয়াইন ব্রাভো, জনসন চার্লস, শেলডন কোটরেল, আন্দ্রে ফ্লেচার, ক্রিস গেইল, সুনীল নারিন, দিনেশ রামদিন, রবি রামপাল, আন্দ্রে রাসেল, মারলন স্যামুয়েলস, ক্রিসমার স্যান্তোকি, লেন্ডল সিমন্স ও ডোয়াইন স্মিথ।

(দ্য রিপোর্ট/এমএ/আরকে/ফেব্রুয়ারি ১৯, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর