thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ৯ মে 24, ২৬ বৈশাখ ১৪৩১,  ১ জিলকদ  1445

মিতু হত্যা

বাবুলের পর শ্বশুরকে জিজ্ঞাসাবাদ সিআইডির

২০১৬ ডিসেম্বর ২২ ১২:৩৩:১৪
বাবুলের পর শ্বশুরকে জিজ্ঞাসাবাদ সিআইডির

চট্টগ্রাম অফিস : চট্টগ্রামে সাবেক পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রী মিতু হত্যা মামলার তদন্তে স্বামী বাবুল আক্তারকে জিজ্ঞাসাবাদের পর এবার শ্বশুর মোশারফ হোসেনকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

বৃহস্পতিবার বেলা সোয়া ১১টার দিকে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) কার্যালয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ও নগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপকমিশনার (উত্তর) মো. কামরুজ্জামান তাকে জিজ্ঞাসাবাদ শুরু করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা মো. কামরুজ্জামান মুঠোফোনে বিষয়টি নিশ্চিত করেছেন। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত জিজ্ঞাসাবাদ চলছিল বলে জানান তিনি।

এর আগে গত সপ্তাহে সাক্ষ্য দিতে চট্টগ্রাম আসেন সাবেক এসপি বাবুল আক্তার। গত ১৫ ডিসেম্বর অনেকটা গোপনীয়তা রক্ষা করেই বাবুল আক্তার চট্টগ্রামে এসে মামলার তদন্ত কর্মকর্তার মুখোমুখি হন। বাবুল আক্তারকে চট্টগ্রামে ডেকে এনে প্রায় তিন ঘণ্টা ‘জিজ্ঞাসাবাদ’ করেছিলেন মামলার তদন্ত কর্মকর্তা। এ সময় তদন্ত কর্মকর্তার বেশির ভাগ প্রশ্নের সরাসরি কোনো উত্তর দেননি তিনি। কখনো বলেছেন জানেন না, আবার কখনো অঝোরে কেঁদেছেন বলে জানায় তদন্ত সংস্থা সূত্র।

উল্লেখ্য, গত ৫ জুন চট্টগ্রাম নগরের জিইসি মোড় এলাকায় মাহমুদা খানম মিতুকে ছুরিকাঘাত ও গুলি করে হত্যা করা হয়। এ ঘটনায় বাবুল আক্তার অজ্ঞাতপরিচয় তিন ব্যক্তির বিরুদ্ধে পাঁচলাইশ থানায় মামলা করেন।

মামলার এজাহারে তিনি উল্লেখ করেছিলেন, চট্টগ্রাম মহানগর পুলিশের গোয়েন্দা বিভাগের অতিরিক্ত উপপুলিশ কমিশনার হিসেবে দায়িত্ব পালনের সময় জঙ্গি তৎপরতার বিরুদ্ধে বিভিন্ন সময় অভিযান পরিচালনা করেন। অস্ত্র-গুলিসহ অনেক জঙ্গিকে গ্রেফতার করেন। এ কারণে প্রতিহিংসাবশত জঙ্গিরা তার স্ত্রীকে হত্যা করতে পারে।

গত জুনেই পুলিশ সুপার হিসেবে পদোন্নতি পেয়ে চট্টগ্রাম নগর পুলিশ থেকে ঢাকার পুলিশ সদর দপ্তরে যোগ দেন বাবুল আক্তার। এর আগে তিনি চট্টগ্রাম নগর পুলিশের অতিরিক্ত উপপুলিশ কমিশনার (গোয়েন্দা) ছিলেন। পরে তিনি স্বোচ্ছায় চাকরি থেকে অব্যাহতি নেন বলে পুলিশ সদর দপ্তর জানায়।

(দ্য রিপোর্ট/এম/ডিসেম্বর ২২, ২০১৬)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর