thereport24.com
ঢাকা, সোমবার, ৬ মে 24, ২৩ বৈশাখ ১৪৩১,  ২৭ শাওয়াল 1445

সোনমের ‘বেওকুফিয়া’

২০১৪ ফেব্রুয়ারি ২০ ০২:২৯:৫২
সোনমের ‘বেওকুফিয়া’

দ্য রিপোর্ট ডেস্ক : শিগগিরই মুক্তি পেতে যাচ্ছে যশরাজ ফিল্মসের নতুন ছবি ‌‘বেওকুফিয়া’। এতে অভিনয় করেছেন ‘ভিকি ডোনার’ খ্যাত আয়ুষ্মান খুরানা ও ‘সাওয়ারিয়া’ খ্যাত সোনম কাপুর। এই ছবিতে প্রথমবার মতো সোনম তার ‘গুডগার্ল’ ইমেজ ভেঙে সাহসী ও খোলামেলা দৃশ্যে অভিনয় করলেন। খবর ওয়ান ইন্ডিয়ার।

গত বছর সোনম অভিনীত ‘রানঝানা’ ও ‘ভাগ মিলখা ভাগ’ ছবি দুটি বলিউডে দারুণ ব্যবসা করেছে। ছবি দুটি ১০০ কোটি রুপির ক্লাবে প্রবেশ করলেও সোনম রয়ে গেছেন আলোচনার বাইরে। অথচ তার বিপরীতে অভিনয় করে অন্যান্য পুরস্কারের পাশাপাশি নবাগত অভিনেতা হিসেবে ধানুষ এবং সেরা অভিনেতা হিসেবে ফারহান আখতার ফিল্মফেয়ার অর্জন করেন। তারা যথাক্রমে ‘রানঝানা’ ও ‘ভাগ মিলখা ভাগ’ এর অভিনেতা।

‘বেওকুফিয়া’ মুক্তি পাবে আগামী ১৪ মার্চ। সম্প্রতি এর ট্রেইলার দেখার পর ভক্ত-দর্শকদের মধ্যে রীতিমতো তোলপাড় শুরু হয়েছে। সেখানে সোনমের আবেদনময়ী রূপ দেখে ইতিবাচক ও নেতিবাচক দুই ধরনের প্রতিক্রিয়াই আসছে দর্শকদের কাছ থেকে। জানা গেছে, ‘বেওকুফিয়া’ ছবিতে প্রথমবারের মতো চুম্বন দৃশ্যে দেখা যাবে সোনমকে। ছবিটিতে তিনি সহ-অভিনেতা আয়ুষ্মান খুরানার সঙ্গে দীর্ঘ চুম্বন দৃশ্যে অভিনয় করেছেন।

অনেকেই মনে করছেন এতদিন অনিল কাপুর তনয়া সোনম ‘গুডগার্ল’ ইমেজ ধরে রাখলেও ‘বেওকুফিয়া’ মুক্তির পর নিঃসন্দেহে সোনমের সেই ভাবমূর্তি ক্ষুণ্ন হবে। নতুন করে ‘ব্যাডগার্ল’ ইমেজ গড়ার এই সিদ্ধান্ত নিয়ে সোনম কোনো বেওকুফিয়া বা বোকামি করছেন না তো! সেটাই এখন দেখার বিষয়। ‘বেওকুফিয়া’ প্রযোজনা করেছেন নামকড়া পরিচালক-প্রযোজক আদিত্য চোপড়া।

(দ্য রিপোর্ট/এআর/এসকে/এএল/ফেব্রুয়ারি ১৯, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর