thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ৭ মে 24, ২৩ বৈশাখ ১৪৩১,  ২৮ শাওয়াল 1445

মার্চে ঢাকায় আসছেন রহমান-অরিজিৎ

২০১৪ ফেব্রুয়ারি ২০ ০৭:২০:৪৯
মার্চে ঢাকায় আসছেন রহমান-অরিজিৎ

দ্য রিপোর্ট ডেস্ক : আগামী মার্চে ভিন্ন ভিন্ন আয়োজনে ঢাকায় আসছেন উপমহাদেশের বরেণ্য সুরকার, সঙ্গীত পরিচালক ও কণ্ঠশিল্পী এ আর রহমান ও ‘আশিকি-টু’ খ্যাত বলিউডের এ সময়ের জনপ্রিয় গায়ক অরিজিৎ সিং। ঢাকার শ্রোতাদের মাতাতে কনসার্টে গাইবেন শিল্পীদ্বয়। আয়োজক সূত্র এরই মধ্যে তাদের আসার খবর নিশ্চিত করেছে।

ঢাকার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ‘কনসার্ট ফর বাংলাদেশ ক্রিকেট’ অনুষ্ঠানে পারফর্ম করবেন এ আর রহমান। আগামী ১৬ মার্চ ঢাকায় টুয়েন্টি২০ বিশ্বকাপ ক্রিকেট শুরু হচ্ছে। এ উপলক্ষে বাংলাদেশ ক্রিকেট বোর্ড এই কনসার্টের আয়োজন করেছে।

এ আর রহমানের সঙ্গে আয়োজকদের আলোচনা চূড়ান্ত হয়েছে। রহমানের সঙ্গে এই সঙ্গীত সফরে আসছে ৮০ জনের একটি দল। এই দলে থাকছেন সঙ্গীতশিল্পী, বাদ্যযন্ত্রশিল্পী, আলো ও শব্দ প্রকৌশলী, ব্যবস্থাপকসহ অনেকে। জানা গেছে, কনসার্টের তারিখ চূড়ান্ত হওয়ার পর মার্চের শুরুর দিকে নির্ধারিত কয়েকটি স্থান থেকে আগ্রহীরা টিকিট কিনতে পারবেন।

অন্যদিকে, মার্চের ২১ তারিখ প্লে-ব্যাক সিঙ্গার অরিজিৎ সিং হোটেল র‌্যাডিসন ব্লুতে তার একক লাইভ কনসার্টে পারফর্ম করবেন। ‘অরিজিৎ সিং লাইভ’ নামে এই কনসার্টের আয়োজক সিগনাল ইভেন্টস। পুরো শোর কনসেপ্ট ডিজাইন ও প্রযোজনা করেছেন সিগনাল ইভেন্টস-এর মো. মাসুদুল ইসলাম জিসান।

অরিজিৎ-এর ঢাকায় আসা প্রসঙ্গে জিসান দ্য রিপোর্টকে বলেন, ‘এ সময়ে বলিউডে সবচেয়ে জনপ্রিয় গায়ক অরিজিৎ সিং। আমাদের দেশেও তার জনপ্রিয়তা অনেক। সে কথা ভেবেই আমরা তাকে নিয়ে কনসার্টটির আয়োজন করতে যাচ্ছি। এটাই বাংলাদেশে অরিজিৎ-এর প্রথম কনসার্ট। কনসার্ট থেকে পাওয়া অর্থের একটা অংশ রানা প্লাজায় ক্ষতিগ্রস্ত দুটি পরিবারকে দেওয়া হবে।’

এই কনসার্ট সন্ধ্যা ৭টা থেকে শুরু হয়ে চলবে রাত ১১টা পর্যন্ত। কনসার্টের পরপরই থাকবে ফ্যাশান শো। কয়েকদিনের মধ্যেই ‘অরিজিৎ সিং লাইভ’-এর টিকিট পাওয়া যাবে।

এ আর রহমান এর আগে বাংলাদেশে একাধিকবার গান গাইতে এলেও অরিজিৎ-এর এটাই প্রথম ঢাকা সফর। সংশ্লিষ্ট সূত্র জানায়, অরিজিতের সঙ্গে ঢাকা সফরে তার নবপরিণীতা স্ত্রীও থাকতে পারেন।

(দ্য রিপোর্ট/এআর/এসকে/এজেড/ফেব্রুয়ারি ২০, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর