thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল 24, ১৭ বৈশাখ ১৪৩১,  ২১ শাওয়াল 1445

বন্দর কর্মকর্তাদের ওপর হামলাকারী আ’লীগ নেতা কারাগারে

২০১৭ জানুয়ারি ১৮ ১৪:০৫:৫০
বন্দর কর্মকর্তাদের ওপর হামলাকারী আ’লীগ নেতা কারাগারে

চট্টগ্রাম অফিস : পিস্তল উচিয়ে চট্টগ্রাম বন্দর কর্মকর্তাদের ওপর হামলাকারী আওয়ামী লীগ নেতা রোটারিয়ান ইলিয়াছকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

বুধবার (১৮ জানুয়ারি) দুপুরে চট্টগ্রাম মহানগর ম্যাজিস্ট্রেট-৩ নাজমুল হোসেনের আদালত তার জামিন বাতিল করে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

বাদী পক্ষের আইনজীবী সাবেক পিপি অ্যাডভোকেট আবুল হাসেম আসামি রোটারিয়ান ইলিয়াছের জামিন বাতিলের বিষয়টি নিশ্চিত করেন।

চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষের আইনজীবী ব্যারিস্টার আফরোজা জানান, গত ১৫ জানুয়ারি ইলিয়াছ আদালতে গিয়ে জামিনের আবেদন করলে আদালত তাকে ৩ দিনের জন্য জামিন দেন। বুধবার নির্ধারিত দিনে আদালতে হাজির হলে আমরা বাদীপক্ষ তার জামিন বাতিলের আবেদন করি। এ সময় দুপক্ষের বক্তব্য শুনে আদালত আসামি ইলিয়াছের জামিন বাতিল করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

উল্লেখ্য, কাঙ্ক্ষিত টেন্ডার না পেয়ে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের নির্বাহী কমিটির সদস্য ও বন্দর এলাকার নেতা মো. ইলিয়াছ (রোটারিয়ান ইলিয়াছ) গত ২৮ ডিসেম্বর দুপুরে নগরীর বারেক বিল্ডিং এলাকায় অবস্থিত চট্টগ্রাম বন্দর মেরিন ওয়ার্কশপে গিয়ে পিস্তল ঠেকিয়ে চট্টগ্রাম বন্দরের মেরিন ওয়ার্কশপের ডেপুটি ইঞ্জিনিয়ার এমদাদুল হক ও এক্সিয়েন মহিউদ্দিনের ওপর হামলা চালায়। এতে আহত হয়েছেন দুজন। গুরুত্বর আহত এমদাদুল হককে বন্দর হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনা বন্দর কর্মকর্তা-কর্মচারীদের মধ্যে ক্ষোভের সৃষ্টি করে এবং ঘটনার দিন ইলিয়াছের বিরুদ্ধে বন্দর থানায় মামলা দায়ের করেন চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ।

(দ্য রিপোর্ট/এইচ/এআরই/জানুয়ারি ১৮, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর