thereport24.com
ঢাকা, সোমবার, ২০ মে 24, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১২ জিলকদ  1445

চট্টগ্রামে নৈশ প্রহরীকে শ্বাসরোধে হত্যা

২০১৭ জানুয়ারি ২৫ ১৯:৩২:০৩
চট্টগ্রামে নৈশ প্রহরীকে শ্বাসরোধে হত্যা

চট্টগ্রাম অফিস : চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলায় শান্তি নিকেতন বাজারে তপন বিশ্বাস (৬৫) নামে এক নৈশ প্রহরীকে শ্বাসরোধ করে হত্যা করেছে ডাকাত দল। এ সময় ডাকাত দল বাজারের দুটি দোকান থেকে মালামাল ও নগদ টাকা লুট করে নিয়ে গেছে।

মঙ্গলবার (২৪ জানুয়ারি) দিবাগত রাতে এ ঘটনা ঘটেছে। পরে বুধবার (২৫ জানুয়ারি) সকালে পুলিশ তার মরদেহ উদ্ধার করেছে।

রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হুমায়ুন কবির বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত তপন বিশ্বাস রাঙ্গুনিয়া উপজেলার পারুয়া ইউনিয়নের মধ্যম পারুয়া গ্রামের ৫ নম্বর ওয়ার্ডের মৃত জ্ঞান রঞ্জন (কেনু দা) বিশ্বাসের পুত্র। তিনি রাঙ্গুনিয়ার শান্তি নিকেতন এলাকায় শশুর বাড়িতে থেকে স্বনির্ভর রাঙ্গুনিয়া ইউনিয়নের শান্তি নিকেতন বাজারের নৈশ প্রহরীর চাকুরি করতো।

তিনি আরও জানান, ডাকাত দল বাজারে ডাকাতি করতে গেলে তপন বিশ্বাস তাদের বাঁধা দেন। এতে ডাকাত দল তাকে গলায় এবং মুখে কাপড় পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যার পর লাশ ফেলে যায়। বুধবার সকালে বাজারে লোকজন তার লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়।

এর আগে ২৩ জানুয়ারি একদল ডাকাত একই বাজারে তপন বিশ্বাসকে বেঁধে রেখে ১০টি দোকান থেকে মালামাল লুট করেছিল। সে সময় তিনি ডাকাত সদস্যদের চিনে ফেলার কারণে ডাকাতরা এ হত্যাকাণ্ড করেছে বলে ধারণা করেন কানু দত্ত।

তবে রাঙ্গুনিয়া থানার ওসি হুমায়ুন কবির বলেন ডাকাতি নয়, চোরেরা দোকানের তালা ভাঙ্গার সময় প্রহরী তপন তাদের দেখে ফেলার কারণে তাকে হত্যা করা হয়েছে। তার লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

(দ্য রিপোর্ট/এমএইচএ/জানুয়ারি ২৫, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর