thereport24.com
ঢাকা, সোমবার, ২০ মে 24, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১২ জিলকদ  1445

কর্ণফুলীতে নৌকাডুবি

নারীর মৃতদেহ উদ্ধার, এখনো নিখোঁজ অনেক

২০১৭ জানুয়ারি ২৬ ০৯:১৪:৫০
নারীর মৃতদেহ উদ্ধার, এখনো নিখোঁজ অনেক

চট্টগ্রাম অফিস : চট্টগ্রামের কর্ণফুলীতে নৌকাডুবির ঘটনায় এক নারীর লাশ উদ্ধার করা হয়েছে। জীবিত উদ্ধার হয়েছে ৩৮ জন এবং নিখোঁজ রয়েছেন বেশ কিছু যাত্রী। নিহত ওই নারীর নাম রীনা দাশ (৫০)। তার স্বামী অধির রঞ্জন দাশ। তিনি কর্ণফুলী থানার জুলদা ইউনিয়নের ৬নং ওয়ার্ডের হেমন্ত মাস্টার বাড়ির বাসিন্দা।

বুধবার রাত পৌনে ৮টার দিকে নগরীর পতেঙ্গার ১১নং ঘাট থেকে অতিরিক্ত যাত্রী বোঝাই করে নৌকাটি কর্ণফুলী নদীর দক্ষিণ পাড়ে যাওয়ার সময় ডুবে যায়।

খবর পেয়ে কোস্টগার্ড, নৌবাহিনী ও ফায়ার সার্ভিসের একাধিক টিম উদ্ধার কাজে অংশ নিয়েছে। রাতে এ রিপোর্ট লেখা পর্যন্ত একজন নারী মরদেহ নদী থেকে উদ্ধার করা হয়েছে বলে জানায় পুলিশ।

কোস্টগার্ড পূর্ব জোনের কমান্ডার শহীদুল ইসলাম জানান, নৌকাডুবির ঘটনায় একজন নারীর লাশ উদ্ধার করা হয়েছে। বহু লোক নিখোঁজ এখনো রয়েছে। আমরা রাত সাড়ে ১১টা পর্যন্ত ৩৮ জনকে জীবিত উদ্ধার করতে পেরেছি।

সিএমপি পুলিশের বন্দর জোনের ডিসি হারুনুর রশীদ হাজারী জানান, রাতে পতেঙ্গা ১১ নম্বর ঘাট থেকে ৬০ থেকে ৭০ জন যাত্রী নিয়ে একটি ইঞ্জিন নৌকা নদী অপর তীরে ঘাটে যাওয়ার সময় কর্ণফুলী নদীর মাঝে ডুবে যায়।

শাহমিরপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ রেজা জানান, উদ্ধার হওয়া কয়েকজন জানিয়েছেন, নৌকার যাত্রীরা সবাই নগরী ইপিজেডস্থ বিদেশি শিল্পকারখানা ইয়ংওয়ানের শ্রমিক। কারখানা ছুটির পর তারা নিজ নিজ গৃহে ফিরে যাচ্ছিল।

(দ্য রিপোর্ট/এম/এনআই/জানুয়ারি ২৬, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর