thereport24.com
ঢাকা, সোমবার, ৬ মে 24, ২৩ বৈশাখ ১৪৩১,  ২৭ শাওয়াল 1445

হাইওয়ের পাশে রনবীর

২০১৪ ফেব্রুয়ারি ২০ ১৭:২৮:৩২
হাইওয়ের পাশে রনবীর

দ্য রিপোর্ট ডেস্ক : ইমতিয়াজ আলীর মুক্তি প্রতীক্ষিত ছবি ‘হাইওয়ে’র পাশে দাঁড়ালেন বলিউডের এই সময়ের জনপ্রিয় তারকা রনবীর কাপুর। ছবিটির প্রচারণায় অংশগ্রহণ করে তিনি প্রমাণ করলেন তার সঙ্গে পরিচালক ইমতিয়াজ আলীর সম্পর্ক একটু বেশিই ঘনিষ্ঠ। এই জুটিই সিনেমাপ্রেমীদের উপহার দিয়েছেন আলোচিত চলচ্চিত্র ‘রকস্টার’।

অনলাইন বলিউড লাইফ ডটকমের মতে, প্রচারণার স্বার্থে বন্ধু ইমতিয়াজের পাশে রনবীর দাঁড়িয়েছেন হাসি মুখেই। যদিও তিনি এই ছবির কলাকুশলীর কেউ নন।

অবশ্য বলিউডে এমন ঘটনা নতুন নয়। এর আগে বন্ধু ফারাহ খানের অনুরোধে ‘জোকার’ ছবির প্রমোশনে দেখা গিয়েছে শাহরুখ খানকে। ওই ছবির মুখ্য পাত্র-পাত্রী ছিলেন অক্ষয় কুমার ও সোনাক্ষি সিনহা।

‘হাইওয়ে’ ছবিতে অভিনয় করেছেন ‘মার্ডার-থ্রি’ ও ‘জিসম-টু’ খ্যাত অভিনেতা রনদীপ হুদা এবং ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ খ্যাত আলিয়া ভাট।

সাংবাদিকদের উদ্দেশে রনবীর বলেন, ‘আমার বন্ধু ইমতিয়াজের কাজের দারুণ ভক্ত অমি। তার ‘জব উই মেট’ ও ‘রকস্টার’ আমার অনেক পছন্দের চলচ্চিত্র। আর ‘রকস্টার’- এর উন্মাদনা তো এখনও কাটেনি দর্শকদের। আমার বিশ্বাস দর্শক এবার দীর্ঘদিন ‘হাইওয়ে’তে মজে থাকবে। হাইওয়ের জন্য আমার শুভকামনা রইলো’।

‘হাইওয়ে’ সিনেমার গল্পে এমন এক মেয়েকে দেখা যাবে, যার জীবন অনেকটাই হাইওয়ের মতো। নিয়ত সংগ্রাম ও বিচিত্র ঘটনার মধ্য দিয়ে এগিয়ে চলা মেয়েটির ভূমিকায় দেখা যাবে আলিয়া ভাটকে। ১৩২ মিনিট দৈর্ঘ্যের ‘হাইওয়ে’র সংগীত পরিচালনা করেছেন এ আর রহমান। আর প্রযোজনা করেছেন সাজিদ নাদিয়াদওয়ালা। ‘হাইওয়ে’ মুক্তি পাবে ফেব্রুয়ারির ২১ তারিখ।

(দ্য রিপোর্ট/এআর/এমসি/আরকে/ফেব্রুয়ারি ২০, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর