thereport24.com
ঢাকা, বুধবার, ৮ মে 24, ২৪ বৈশাখ ১৪৩১,  ২৯ শাওয়াল 1445

আফগানিস্তানকে সমীহ করছেন আকরাম

২০১৪ ফেব্রুয়ারি ২০ ১৭:৪৬:০৫
আফগানিস্তানকে সমীহ করছেন আকরাম

দ্য রিপোর্ট ডেস্ক : পাকিস্তানের বোলিং কোচ মোহাম্মদ আকরাম আসন্ন এশিয়া কাপে নিজেদের ফেভারিট মানছেন না। সাবেক এই পেসার মনে করছেন, যে কোনো দলই এশিয়া কাপ জয়ের ক্ষমতা রাখে। চিরপ্রতিদ্বন্দ্বী ভারত যেমন হট ফেভারিট আবার অপেক্ষাকৃত দুর্বল দল আফগানিস্তানকেও হুমকি হিসেবে দেখছেন।

আকরামের শঙ্কার কারণ বাংলাদেশের উইকেট ব্যাটিংবান্ধব। এই উইকেটে ভালো দিনে যে কোনো দল বড় কিছু করে ফেলতে পারে। উল্লেখ্য, পাকিস্তান এশিয়া কাপের ডিফেন্ডিং চ্যাম্পিয়ন। গত আসরে এই ঢাকার মাটিতেই স্বাগতিক বাংলাদেশকে হারিয়ে শিরোপা জয় করেছিল পাকিস্তান।

পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) সঙ্গে ২ বছরের চুক্তি নবায়ন করেছেন আকরাম। তিনি মনে করছেন, এশিয়া কাপে শুধু ভারতই ফেভারিট নয়। তিনি বলেছেন, ‘আমি মনে করি সব মিলিয়ে টুর্নামেন্টটি কঠিন সব দলের জন্যই। কারণ কিছু নয়, কন্ডিশন। এই কন্ডিশন ব্যাটসম্যানদের সাহায্য করবে ফলে আফগানিস্তানও হুমকি হয়ে দাঁড়াতে পারে।’

গাদ্দাফি স্টেডিয়ামে সংবাদ মাধ্যমকে আকরাম এশিয়া কাপ নিয়ে তার মনোভাব প্রকাশ করেছেন। তিনি আরও যোগ করেছেন, ‘এশিয়া কাপে আফগানিস্তানকে হালকাভাবে নেওয়ার কোনো সুযোগ নেই। আর এটা এমন টুর্নামেন্ট যা যে কোনো দল জয় করতে পারে।’

ভারতের সময়টা ভালো যাচ্ছে না। তবে এই কন্ডিশনে ভারতকে সমীহ করতে হবে। আকরাম আশাবাদী। পাকিস্তানের বোলাররা যেহেতু ভালো করছে তাই কিছু একটা হবে বলে তিনি মনে করছেন।

(দ্য রিপোর্ট/এমএ/সিজি/আরকে/ফেব্রুয়ারি ২০, ২০১৪)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর