thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ৭ মে 24, ২৩ বৈশাখ ১৪৩১,  ২৮ শাওয়াল 1445

আইফার প্রেস মিটে বিপাশা-কারিনার চুম্বন

২০১৪ ফেব্রুয়ারি ২০ ১৮:৪১:৫৯
আইফার প্রেস মিটে বিপাশা-কারিনার চুম্বন

দ্য রিপোর্ট ডেস্ক : বলিউডের চলচ্চিত্র পুরস্কারগুলোর মধ্যে আইফা অন্যতম। আইফা মানেই বিদেশের মাটি, আইফা মানেই নতুন চমক। আইফার এবারের ১৫তম ইন্টারন্যাশনাল ইন্ডিয়ান ফিল্ম একাডেমি অ্যাওয়ার্ডসের আসর বসতে চলেছে ফ্লোরিডার ট্যাম্পায়। এপ্রিল মাসের ২৩ তারিখ থেকে ২৬ তারিখ পর্যন্ত চলবে আইফার আসর। অবশ্য তার আগেই মার্কিন কনস্যুলেটে প্রেস মিটে উপস্থিত এক টুকরো বলিউড। খবর : জিনিউজের।

জানা গেছে, সাইফ আলী খান, কারিনা কাপুর, অনিল কাপুর, মাধুরী দীক্ষিত, বিপাশা বসু ও সঙ্গীত পরিচালক প্রীতম উপস্থিত ছিলেন এই প্রেস মিটে। বাকিরা আসবেন মুম্বাইয়ের মার্কিন কনসুলেটের প্রেস মিটে।

এ সময় কারিনা কাপুর বলেন, ‘আমাদের কাজ বিশ্বের দরবারে নিয়ে যাওয়ার জন্য আইফার মঞ্চ বিশাল একটা সুযোগ। আমি এর আগে ট্যাম্পাতে আসিনি। আমার মার্কিন ভক্তদের সঙ্গে দেখা করতে উৎসাহী আমি।

অন্যদিকে সাইফ বলেন, ‘সিনেমা আমাদের এক সঙ্গে বেঁধে রেখেছে। বিদেশের দর্শকদের কাছে ভারতীয় ছবি ও সংস্কৃতি পৌঁছে যায় আইফার মাধ্যমেই।’ পত্রিকাটি জানায় আইফার টেকনিক্যাল ক্যাটাগরি সঞ্চালনা করবেন সাইফ আলী খান।

এদিকে উপস্থিত বিপাশা বসু ও কারিনা কাপুর একে অপরকে চুম্বন করে আলোচানা-সমালোচনার জন্ম দেন। বলিউডের এই তারকা অভিনেত্রীদ্বয় ক্যারিয়ারের শুরুতে এক সঙ্গে ‘আজনাবি’ ছবিতে অভিনয় করেছিলেন। আর তখন থেকেই দুজনের সম্পর্ক ছিল তিক্ত। তবে আইফার প্রেস মিটে তাদের দেখে অনেকেরই মনে হয়েছে- দুজনেই সেই ঝগড়ার রেশ অনেক পেছনে ফেলে এসেছেন। নতুন করে এক সঙ্গে পথচলা মধুর করতেই কাছে এসে জড়িয়ে ধরে চুমু খেলেন বিপাশা ও কারিনা।

(দ্য রিপোর্ট/এআর/এমসি/সা/ফেব্রুয়ারি ২০, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর