thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ৭ মে 24, ২৪ বৈশাখ ১৪৩১,  ২৮ শাওয়াল 1445

এশিয়া কাপে নেই ধোনি

২০১৪ ফেব্রুয়ারি ২০ ২৩:২৫:০৯
এশিয়া কাপে নেই ধোনি

দ্য রিপোর্ট ডেস্ক : মহেন্দ্র সিং ধোনিকে ছাড়াই এশিয়া কাপের দল ঘোষণা করেছে ভারত। নিউজিল্যান্ড সফরে তিনি ইনজুরির কবলে পড়েন। ফলে বাংলাদেশে অনুষ্ঠেয় এশিয়া কাপে খেলতে পারছেন না ধোনি। ভারতের ক্রিকেট বোর্ড বৃহস্পতিবার এমনটিই জানিয়েছে।

৫ জাতির এই টুর্নামেন্টে ভারতের অধিনায়ক হিসেবে দায়িত্ব পালন করবেন টপ অর্ডার ব্যাটসম্যান বিরাট কোহলি। এদিকে ধোনির স্থলাভিষিক্ত হয়েছেন উইকেটরক্ষক ও ব্যাটসম্যান দীনেশ কার্তিক।

উল্লেখ্য, ২৫ ফেব্রুয়ারি এশিয়া কাপ শুরু হচ্ছে। এশিয়া কাপে ভারতের প্রথম ম্যাচটি অনুষ্ঠিত হবে ২৬ ফেব্রুয়ারি ফতুল্লাতে। ভারতের প্রতিপক্ষ স্বাগতিক বাংলাদেশ। এই ২টি দল ছাড়াও এশিয়া কাপে অংশগ্রহণ করবে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন পাকিস্তান এবং শ্রীলঙ্কা ও আফগানিস্তান।

ধোনি ক্রিকেটের ৩ ফরম্যাটেই ভারতের অধিনায়ক। আশা করা হচ্ছে ১৬ মার্চ থেকে ঢাকায় শুরু হতে যাওয়া টোয়েন্টি-২০ বিশ্বকাপে অংশগ্রহণ করবেন।

ভারতের এশিয়া কাপ দল

বিরাট কোহলি (অধিনায়ক), শিখর ধাওয়ান, রোহিত শর্মা, চেতেশ্বর পুজারা, আম্বাতি রাইডু, আজিঙ্ক রাহানে, দীনেশ কার্তিক, রবীন্দ্র জাদেজা, রবিচন্দ্রন অশ্বিন, ভুবনেশ্বর কুমার, মোহাম্মদ সামি, বরুণ অ্যারন, স্টুয়ার্ট বিনি, অমিত মিশ্রা, ঈশ্বর পান্ডে।

(দ্য রিপোর্ট/সিজি/এপি/এএল/ফেব্রুয়ারি ২০, ২০১৪)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর