thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২১ মে 24, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১৩ জিলকদ  1445

উপজেলা নির্বাচন

সর্বোচ্চ ভোট পড়েছে শৈলকুপায়

২০১৪ ফেব্রুয়ারি ২১ ০৪:৩০:৫৮
সর্বোচ্চ ভোট পড়েছে শৈলকুপায়

মাহফুজ স্বপন, দ্য রিপোর্ট : চতুর্থ উপজেলা নির্বাচনের প্রথম ধাপে বৃহস্পতিবার অনুষ্ঠিত ৯৭ উপজেলার নির্বাচনী ফলাফল চূড়ান্ত করেছে নির্বাচন কমিশন(ইসি)। এসব উপজেলায় চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন ৯৭ প্রার্থী। তবে এসব প্রার্থীদের মধ্যে সর্বোচ্চ ভোট পেয়েছেন ঝিনাইদহ জেলার শৈলকুপার উপজেলার মো. মোশাররফ হোসেন। তার ভোট সংখ্যা ১২৯৩৬৭।

নির্বাচনে যে সব প্রার্থী জয়ী হয়েছেন তারা হলেন- পঞ্চগড় জেলার বোদা উপজেলায় মো. সফিউল্লাহ, তার ভোট-৫০৮০৬, অটোয়ারীর মো. আব্দুর রহমান-৩০৮৩৯, পঞ্চগড় সদরে মো. আনোয়ার সাদাত-৩৭৩৬৫ ও দেবীগঞ্জের মো. হাসনাৎ জামান (জর্জ)- ৩৭৯৩৮ ভোট পান।

দিনাজপুর জেলার কাহারোলে মো. মামুনুর রশীদ চৌধুরী-৩০৩৬৮ ও খানসামায় মো. সহিদুজ্জামান-৪০৩৮৮ ভোট।

নীলফামারী জেলার ডিমলায় মো. তবিবুল ইসলাম (বীর মুক্তিযোদ্ধা)-৩৮০৯৫, সৈয়দপুরের মো. জাওয়াদুল হক-৫২৪৩৫ ও জলঢাকার আলহাজ্ব সৈয়দ আলী-৬৬৬৬২ ভোট।

রংপুর জেলার মিঠাপুকুরের মো. গোলাম রব্বানী-১২৫৯২৩ ও তারাগঞ্জের মো. আনিছুর রহমান-২৫৯০৬ ভোট।

কুড়িগ্রাম জেলার উলিপুরের হায়দার আলী মিয়া-৫৭০৯২, ফুলবাড়ীর মো. নজির হোসেন-৩২৪৭২ ও ভুরুঙ্গামারীর মো. নুরন্নবী চৌধুরী-৪৯৪৫০ ভোট।

গাইবান্ধা জেলার সাঘাটার এএইচএম গোলাম শহীদ রঞ্জু-৩২২৬২ ও গোবিন্দগঞ্জের ফারুক কবির আহমদ- ১২০৫৩৬ ভোট।

বগুড়া জেলার দুপচাঁচিয়ার মো. আ. গণি মণ্ডল- ৫৮৬০৮, ধুনটের একেএম তৌহিদুল আলম ৫৯৩৪০, সারিয়াকান্দির মো. মাছুদুর রহমান-৫৩৯৬২, সোনাতলার একেএম আহসানুল তৈয়ব জাকির-৪৯৯১৫, নন্দীগ্রামের মো. নূরুল ইসলাম-৪৫৩৮৭ ও শেরপুরের মো. দবিবুর রহমান-৮৩৩৮৬ ভোট।

চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোলের মোহাম্মদ আব্দুল কাদের ২৪৯২৪ ভোট।

নওগাঁ জেলার রাণীনগরের এসএম আল-ফারুক (জেমস)-৫১৮৯৭ ও মহাদেবপুরের মো. আব্দুস সাত্তার (নান্নু)-৫৭৫২৮ ভোট। রাজশাহী জেলার মোহনপুরের মো. আব্দুস সামাদ- ৪৭৩৪৫ ভোট। নাটোর জেলার সিংড়ার অ্যাডভোকেট আবুল কালাম আজাদ-৯০৫৭৭ ভোট।

সিরাজগঞ্জ জেলার কাজীপুরের মো. মোজাম্মেল হক সরকার-১১১১৫০, রাফগঞ্জের মো. আয়নুল হক-৭২০৫০, সদরের মোহাম্মদ রিয়াজ উদ্দিন ৯৩১০৭ ও উল্লাপাড়ার মো. মারুফ-বিন-হাবিব তালুকদার- ৮৬৬৬৭ ভোট।

পাবনা জেলার সাঁথিয়ার মুহাম্মদ মোখলেছুর রহমান-৫৪৫৮৯, সুজানগরের মো. আবুল কাশেম-৮০৫৮৬ ও আটঘড়িয়ার মো. জহুরুল ইসলাম খান ৪০০৯৭ ভোট। মেহেরপুর জেলার সদরের মো. মারুফ আহম্মদ বিজন-৬৭৯৯০ ভোট।

কুষ্টিয়া জেলার সদরের মো. জাকির হোসেন সরকার ১০৫৫৭৫ ও ভেড়ামারার মহ. তৌহিদুল এসলাম আলম- ৩৮০৮৩ ভোট।

ঝিনাইদহ জেলার সদরের মো. আব্দুল আলীম- ১০৫০৭৭, কালীগঞ্জের মো. জাহাঙ্গীর সিদ্দিক- ৩৮৫০৩, কোটচাঁদপুরের মুহাম্মদ তাজুল ইসলাম- ২৬১৫৭ ও শৈলকুপার মো. মোশাররফ হোসেন ১২৯৩৬৭ ভোট।

যশোর জেলার অভয়নগরের নূরুল হক মোল্লা-৬৫৩৯৮ ভোট। মাগুড়া জেলার শ্রীপুরের মো. বদরুল আলম ৩৭৩৭৩ ও সদরের মো. নাজিম উদ্দিন- ৭২৩৩৪ ভোট। নড়াইল জেলার কালিয়ার খান শামীম রহমান-৪৮৪৭৩ ভোট।

খুলনা জেলার কয়রার আবুল খায়ের মোহাম্মদ তমিজ উদ্দীন ৫৪৩১৮ ও দিঘলিয়ার খান নজরুল ইসলাম- ৩২৮৪৪ ভোট। সাতক্ষীরা জেলার আশাশুনির এবি এমডি মোস্তাকিম- ৫০৭৭৮ ভোট। ভোলা জেলার লালমোহনের গিয়াস উদ্দিন আহমেদ- ৭৫৯৩৩ ভোট।

বরিশাল জেলার গৌরনদীর মো. শাহ আলম খান- ৬৮০১৮ ও বাকেরগঞ্জের মোহাম্মদ শামসুল আলম- ৫৫৮১৯ ভোট।

জামালপুর জেলার সদরের মো. আমজাদ হোসেন মল্লিক (ভোলা মল্লিক)- ৮৪৭১৯ ও সরিষাবাড়ীর মো. ফরিদুল কবীর তালুকদার(শামীম)-৭৪১৩৩ ভোট। নেত্রকোণা জেলার কেন্দুয়ার মো. দেলোয়ার হোসেন ভূঞা- ৬১৫৩৩ ও দুর্গাপুরের মোহাম্মদ এমদাদুল হক খান- ২৫৭১৬ ভোট।

কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জের সাইফুল ইসলাম সুমন-৩৫২০৭, নিকলীর কারার সাইফুল ইসলাম-১৯৭৬০ ও বাজিতপুরের ছারওয়ার আলম- ৫০৯৭৬ ভোট।

মানিকগঞ্জ জেলার দৌলতপুরের মো. তোজাম্মেল হক-৪৪৫১২, সিঙ্গাইরের মো. আবিদুর রহমান খান-৬১৯৪৭, সাটুরিয়ার মো. বসির উদ্দিন ঠান্ডু-৩৩৮৯৮ ও শিবালয়ের মোহাম্মদ আলী আকবর-৪১৬০৩ ভোট।

ঢাকা জেলার দোহারের কামরুল হুদা- ৩৮৭৫৪ ও নবাবগঞ্জের খোন্দকার আবু আশফাক- ৭১৫৪৬ ভোট। গাজীপুর জেলার কাপাসিয়ার খন্দকার আজিজুর রহমান পেরা- ৬৭৩০৯ ভোট।

নরসিংদী জেলার পলাশের সৈয়দ জাবেদ হোসেন-৩২৪৩৫ ও বেলাবোর মোহাম্মদ আহসান হাবিব-৩৮০৮৩ ভোট।

রাজবাড়ী জেলার বালিয়াকান্দির মো. আবুল কালাম আজাদ-৪১৯৯৭, পাংশার মো. ফরিদ হাসান (ওদুদ)- ৫৯৪৯৩ ও সদরের অ্যাডভোকেট এমএ খালেক- ৭৩৮১৬ ভোট।

গোপালগঞ্জ জেলার কাশিয়ানীর জানে আলম মিয়া-৩১৯৮৩ ও মুকসুদপুরের আশ্রাফুল আলম- ৪২৮৬৪ ভোট। মাদারীপুর জেলার কালকিনির মো. তৌফিকুজ্জান ৬৫১২১ ভোট।

শরীয়তপুরের ভেদরগঞ্জ আলহাজ্ব আনোয়ার হোসেন মাঝি ৪২৪১২, জাজিরার মোবারক আলী সিকদার-৪২৭১৩, ডামুড্যার মো. আলমগীর মাঝি- ২১৫৯৫ ও গোসাইরহাটের সৈয়দ নাসির উদ্দিন-৪৩৯১২ ভোট।

সুনামগঞ্জ জেলার ছাতকের অলিউর রহমান চৌধুরী বকুল-৩০৮২৩, দক্ষিণ সুনামগঞ্জের মো. আবুল কালাম-২৮২০৬ ও দোয়ারাবাজারের-২৭১০৫ জন।

সিলেট জেলার বিশ্বনাথের মোহাম্মদ সুহেল আহমদ চৌধুরী-৩৩৩৪৪, জকিগঞ্জের ইকবাল আহমদ তপাদার-২৭২৯৮, কোম্পানীগঞ্জের মো. আব্দুল বাছির- ২৫৩২০, গোলাপগঞ্জের হাফিজ নজমুল ইসলাম-২৪৩৬৯, গোয়াইনঘাটের আব্দুল হাকিম চৌধুরী-৪৮২৪৬ ও জৈন্তাপুরের মো. জয়নাল আবেদীন-২৩০৬১ ভোট।

মৌলভীবাজার জেলার কুলাউড়ার মো. কামরুল ইসলাম-৪৬১০০ ভোট। হবিগঞ্জ জেলার বাহুবলের মো. আব্দুল হাই-২৮৮৮২ ও মাধবপুরের এসএফ এ এম শাহজাহান-৭২৯২৫ ভোট।

চট্টগ্রাম জেলার হাটহাজারীর মাহবুবুল আলম চৌধুরী- ৫৭১৪৪ ও মিরসরাইয়ের নূরুল আমিন- ৫৬১৭৯ ভোট। খাগড়াছড়ি জেলার খাগড়াছড়ি সদরের চঞ্চুমনি চাকমা-১৩৪২৪, মাটিরাঙ্গার তাজুল ইসলাম-১৬৯৪৩, মহালছড়ির বিমল কান্তি চাকমা-৮৮৯৯, পানছড়ির সর্বোত্তম চাকমা-১০৭৯৮, রামগড়ের মো. শহীদুল ইসলাম ভূইয়া ও মানিকছড়ির স্মর্গ্য মারমা- ১১৫২১ ভোট।

(দ্য রিপোর্ট/এমএস/এপি/ফেব্রুয়ারি ২১, ২০১৪)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর