thereport24.com
ঢাকা, বুধবার, ১৫ মে 24, ১ জ্যৈষ্ঠ ১৪৩১,  ৭ জিলকদ  1445

পঞ্চগড়ে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত

২০১৪ ফেব্রুয়ারি ২১ ০৮:১২:৫৫
পঞ্চগড়ে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত

পঞ্চগড় প্রতিনিধি : পঞ্চগড়ে ট্রাকের ধাক্কায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। বৃহস্পতিবার রাত সাড়ে ১২টার দিকে পঞ্চগড়-ঢাকা মহাসড়কের জগদল জ্যোতি স্টোন ক্রাশার মিলের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-মোসলিম ওরফে সানাউল (৪৫), সলিমুল (৫০) ও খোরশেদ আলম (৫০)। এদের বাড়ি সদর উপজেলার অমরখানা ইউনিয়নের ঠুটাপাকুরি ও পঞ্চগড় ইউনিয়নের বসুনিয়াপাড়া গ্রামে।

প্রত্যক্ষদর্শী, পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা গেছে, পঞ্চগড়-১ আসনের সাংসদ নাজমুল হক প্রধান ও সাবেক সাংসদ মজাহারুল হক প্রধানের সঙ্গে মহান মাতৃভাষা দিবস উপলক্ষে কেন্দ্রীয় শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলি দিয়ে মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিল। পঞ্চগড়-ঢাকা মহাসড়কের জগদল জ্যোতি স্টোন ক্রাশার মিলের সামনে পঞ্চগড় থেকে তেঁতুলিয়াগামী একটি ট্রাক পেছন থেকে তাদের মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মোসলিম ওরফে সানাউল (৪৫) ও সলিমুল (৫০) নিহত হয়। গুরুতর আহত খোরশেদ আলম পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. খ ম আরিফুর রহমান, ডা. মনসুর আলম ও ডা. ফেরদৌস আলম ট্রাকের ধাক্কায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত হওয়ার কথা স্বীকার করেন।

পঞ্চগড় থানার অফিসার ইনচার্জ (ওসি) হুমায়ুন কবীর বলেন-খবর পেয়ে পুলিশের মোবাইল টিম মোটরসাইকেল আরোহীদের হাসপাতালে নিয়ে আসে। দুর্ঘটনাস্থলে ২ জন এবং হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় একজন মারা যায়।

ট্রাকের ধাক্কায় ৩ মোটরসাইকেল আরোহীর মৃত্যুতে মৃত ব্যক্তিদের পরিবার ও এলাকাবাসির আহাজারিতে হাসপাতালের পরিবেশ ভারি হয়ে ওঠে। এ খবর ছড়িয়ে পড়লে শত শত মানুষ হাসপাতালে ভিড় জমান।

(দ্য রিপোর্ট/এসআরএস/এপি/ফেব্রুয়ারি ২১, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর