thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২১ মে 24, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১৩ জিলকদ  1445

রাজধানীর সবুজবাগে স্ত্রীর হাতে স্বামী খুন

২০১৪ ফেব্রুয়ারি ২১ ১২:৩৪:১১
রাজধানীর সবুজবাগে স্ত্রীর হাতে স্বামী খুন

দ্য রিপোর্ট প্রতিবেদক : রাজধানীর সবুজবাগে কাজী ওহাব কলোজীর ৮নং বাসা থেকে নুরু মিয়া ওরফে নুরিক্ষা (৪৮) নামে এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাত ১২টার দিকে তার মৃতদেহটি উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নুরু মিয়া নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানার বাইলাপাড়া গ্রামের আব্দুস সালেকের ছেলে। তিনি রাজমনি সিনেমা হলের লাইনম্যান হিসেবে কাজ করতেন।

সবুজবাগ থানার উপপরিদর্শক বিল্লাল হোসেন দ্য রিপোর্টকে জানান, নুরুর মৃতদেহ ফ্যানের সঙ্গে ওড়না পেঁচানো অবস্থায় পায়ের দুই হাঁটু বিছানার ওপর ছিল।তার মলদ্বারে রক্ত জমাট এবং বাম পায়ের আঙ্গুলে আঘাতের চিহ্ন রয়েছে।

১৯ ফেব্রুয়ারি রাতে স্ত্রী আলয়ার সঙ্গে সাংসারিক কাজ নিয়ে ঝগড়া হয় নুরু মিয়ার। এরই জের ধরে আলেয়া বেগম তার স্বামীকে শ্বাসরোধ করে হত্যা করে ফ্যানের সঙ্গে ঝুলিয়ে রাখে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় আলেয়া বেগমসহ পাঁচজনকে আটক করা হয়েছে বলে তিনি জানান।

প্রথম স্ত্রী নাজমার ছেলে কাওছার আহম্মেদ মোহন জানায়, আলেয়া বেগম ওহাব কলোনীতে দীর্ঘ দিন ধরে মাদক ব্যবসা করে আসছেন। তিনি একজন মাদকসেবী। নাজমা থাকেন শানিবাগ এলাকায়।

(দ্য রিপোর্ট/এসএ/ইইউ/এসবি/ফেব্রুয়ারি ২১, ২০১৪)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর