thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ৯ মে 24, ২৫ বৈশাখ ১৪৩১,  ১ জিলকদ  1445

এমসিসির অধিনায়ক মুরালিধরন-শেবাগ

২০১৪ ফেব্রুয়ারি ২১ ১৪:২২:৪৭
এমসিসির অধিনায়ক মুরালিধরন-শেবাগ

দ্য রিপোর্ট ডেস্ক : টেস্ট ক্রিকেটের সর্বোচ্চ উইকেট শিকারি মুত্তিয়া মুরালিধরন (৮০০) ও ভারতের ওপেনার বিরেন্দর শেবাগ এমসিসি একাদশে জায়গা করে নিয়েছেন। সেই সঙ্গে এই ২ জন অধিনায়কের দায়িত্ব পালন করবেন ভিন্ন ফরম্যাটে।

এ ছাড়া মন্টি পানেসার ও ইংল্যান্ডের ওপেনার স্যাম রবসনও মুরালি-শেবাগের সঙ্গে থাকছেন। মার্চে আবুধাবিতে চ্যাম্পিয়ন্স কাউন্টি ম্যাচ রয়েছে। ওই ম্যাচের জন্য এই দল ঘোষণা হয়েছে।

এমসিসি একাদশের অধিনায়ক শেবাগ। ডারহামের সঙ্গে খেলা রয়েছে। এই দলটি ২০১৩ সালের চ্যাম্পিয়নশিপ জয়ী। ২৩ মার্চ ৪ দিনের প্রথম শ্রেণীর এই ম্যাচটি রয়েছে। এ ছাড়া টোয়েন্টি২০ টুর্নামেন্টও অনুষ্ঠিত হবে। এই ফরম্যাটে অধিনায়ক থাকছেন মুরালিধরন। টোয়েন্টি২০ টুর্নামেন্টে অংশগ্রহণ করবে ল্যাঙ্কাশায়ার, সাসেক্স ও ডারহাম।

গত কয়েক বছর ধরে চ্যাম্পিয়ন্স কাউন্টি দিবা-রাত্রির হচ্ছে ম্যাচ। সেই সঙ্গে খেলার জন্য রঙিন বল দেওয়া হয়ে থাকে। এবার টোয়েন্টি২০ তেও রঙিন বলের দেখা পাওয়া যাবে।

এমসিসির দল : বিরেন্দর শেবাগ (অধিনায়ক), মুত্তিয়া মুরালিধরন (টোয়েন্টি২০ অধিনায়ক), স্যাম রবসন, লুইস রিচে, ড্যানিয়েল বেল-ড্রুমন্ড, সামিত প্যাটেল, প্রসন্ন জয়াবর্ধনে, অলি রেনার, আন্দ্রে অ্যাডামস, হ্যারি গারনে, কাইল হগ ও মন্টি পানেসার।

(দ্য রিপোর্ট/এমএ/সিজি/ফেব্রুয়ারি ২১, ২০১৪)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর