thereport24.com
ঢাকা, বুধবার, ৮ মে 24, ২৫ বৈশাখ ১৪৩১,  ২৯ শাওয়াল 1445

সোরিয়ানোতে আলোকিত ইউরোপা লিগ

২০১৪ ফেব্রুয়ারি ২১ ১৪:৩০:১৮
সোরিয়ানোতে আলোকিত ইউরোপা লিগ

দ্য রিপোর্ট ডেস্ক : জোনাথন সোরিয়ানোর দুরন্ত গোলে আলোকিত ইউরোপা লিগ। সলজবার্গের এই তারকা প্রায় মাঝমাঠ থেকে অবিশ্বাস্য গোল করেছেন। তিনি আরও একটি গোল করেছেন। তবে তা পেনাল্টি থেকে। বৃহস্পতিবার রাতে এই দলটি ইউরোপা লিগের শেষ ৩২ এর লড়াইয়ে (প্রথম লেগ) ৩-০ গোলে হারিয়েছে আয়াক্সকে।

ইংলিশ প্রিমিয়ার লিগের দল টটেনহ্যাম অবশ্য ১-০ গোলে হেরেছে। ইতালির চ্যাম্পিয়ন জুভেন্তাস সফরকারী ট্রাবজোন্সপোরের বিপক্ষে পল পোগবা ও পাবলো ড্যানিয়েল অসভালদোর গোলে ২-০ তে জয় পেয়েছে। নাপোলি গোলশূন্য ড্র করেছে সোয়ানসি সিটির সঙ্গে। ল্যাজিও অবশ্য হেরে গেছে।

অস্ট্রিয়ার বুন্দেসলিগায় শীর্ষে রয়েছে সলজবার্গ। দলটি গ্রুপ পর্বের ৬টি ম্যাচেই জয় পেয়েছিল। জয়যাত্রা অব্যাহত রয়েছে তাদের। ১৪ মিনিটে সোরিয়ানো পেনাল্টি থেকে গোল এনে দিয়েছিলেন দলকে। সাদিও মানে দ্বিতীয় গোলটি করেছিলেন। স্পেনের খেলোয়াড় সোরিয়ানো ৩৫ মিনিটে বিস্ময়কর গোলটি করেছিলেন।

সেন্টার সার্কেলে বল পেয়েছিল সোরিয়ানো। আয়াক্সের গোলরক্ষক জেসপার ক্লিসেন একটু এগিয়ে এসেছিলেন। সোরিয়ানো দারুণ প্রচেষ্টায় গোল পেয়েছেন।

এদিকে পর্তুগালের দল পোর্তো ২-২ গোলে ড্র করেছে ফ্রাঙ্কফুর্টের সঙ্গে। তবে ভ্যালেন্সিয়া ২-০ গোলে জয় তুলে নেয় ডায়নামো কিয়েভের বিপক্ষে। উল্লেখ্য, ফিরতি লেগের খেলাটি ২৭ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে।

(দ্য রিপোর্ট/এমএ/সিজি/ফেব্রুয়ারি ২১, ২০১৪)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর