thereport24.com
ঢাকা, সোমবার, ২০ মে 24, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১২ জিলকদ  1445

বোরহানউদ্দিন ও চরফ্যাশন উপজেলা নির্বাচনে প্রার্থীরা ব্যস্ত গণসংযোগে

২০১৪ ফেব্রুয়ারি ২২ ১২:৩২:১৫
বোরহানউদ্দিন ও চরফ্যাশন উপজেলা নির্বাচনে প্রার্থীরা ব্যস্ত গণসংযোগে

ভোলা প্রতিনিধি : দ্বিতীয় দফায় উপজেলা পরিষদ নির্বাচন আগামী ২৭ ফেব্রুয়ারি। এ দফায় ভোলার চরফ্যাশন ও বোরহানউদ্দিন উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হবে। এ সব নির্বাচনী এলাকায় এখন বইছে নির্বাচনের ঝড়। নির্বাচনে আওয়ামী লীগ, বিএনপি, জাতীয় পার্টি, জামায়াত সমর্থিত প্রার্থীরা ছাড়াও স্বতন্ত্র প্রার্থীরা অংশগ্রহণ করছেন।

গণসংযোগ আর প্রচারণার মধ্যে দিয়ে ব্যস্ত সময় পার করছেন প্রার্থী ও তার সমর্থকরা। প্রার্থীরা বিজয়ী হওয়ার জন্য ভোটারদের নানা প্রতিশ্রুতি দিচ্ছেন। তবে ভোটাররা প্রার্থীদের এ সব প্রতিশ্রুতিতে ভুলছেন না। তারা প্রার্থীদের যোগ্যতা ও সততাকে গুরুত্ব দিচ্ছেন।

চরফ্যাশন উপজেলা ১৯টি ইউনিয়ন ও ১টি পৌরসভা নিয়ে গঠিত। মোট ভোটার ২ লাখ ৭১ হাজার ১৮২ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১ লাখ ৩৭ হাজার ২ জন ও নারী ৩৪ হাজার ১৮০ জন। এ উপজেলায় আওয়ামী লীগ, বিএনপি ও বিজেপিসমর্থিত একক প্রার্থী লড়াই করছেন।

এদের মধ্যে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ সমর্থিত জয়নাল আবেদিন আখন, বিএনপি সমর্থিত মোতাহার হোসেন, জাতীয় পার্টি সমর্থিত আলমগীর মালতিয়া।

বোরহানউদ্দিন উপজেলা ৯টি ইউনিয়ন ও একটি পৌরসভা নিয়ে গঠিত। মোট ভোটার ১ লাখ ৪৬ হাজার ৯৮৪ জন। এর মধ্যে পুরুষ ভোটার ৭৩ হাজার ৩২৪ জন ও নারী ভোটার ৭৩ হাজার ৬৬১ জন।

এদের মধ্যে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী মহব্বত জান চৌধুরী ও বিএনপি সমর্থিত আনোয়ার হোসেন ভূঁইয়া।

জেলা রির্টানিং অফিসার আবু সাঈদ জানান, প্রথম দফা নির্বাচনের মত ২৭ ফেব্রুয়ারি নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে পুলিশি নিবাপত্তা, নির্বাচনী সকল প্রস্তুতি ও প্রার্থীদের গতিবিধির ওপর নজরদারি করা হচ্ছে।

(দ্য রিপোর্ট/জেএসবি/এসবি/শাহ/ফেব্রুয়ারি ২২, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর