thereport24.com
ঢাকা, রবিবার, ২৮ এপ্রিল 24, ১৫ বৈশাখ ১৪৩১,  ১৯ শাওয়াল 1445

হাইওয়ে’র ওপেনিং আয় ১১, ডর ৪ কোটি

২০১৪ ফেব্রুয়ারি ২২ ১৫:০২:৫৮
হাইওয়ে’র ওপেনিং আয় ১১, ডর ৪ কোটি

দ্য রিপোর্ট ডেস্ক : বলিউডে শুক্রবার মুক্তি পেয়েছে ‘হাইওয়ে’ ও ‘ডর এ্যাট দ্য মল’। ইমতিয়াজ আলী পরিচালিত ‘হাইওয়ে’ ওপেনিং ডে’তে বক্স অফিস সাফল্যের ঝলক দেখালেও ‘ডর’ এর আয় ছিল অসফল ছবির কাতারে।

বক্স অফিস কালেকশন ও কইমই ডটকম ঘেটে দেখা যায়, হাইওয়ে’র প্রথম দিনের আয় ১১ কোটি রুপি। ডর এ্যাট দ্য মল এর এই আয় ৪ কোটি রুপি।

জানা গেছে, তারকা অভিনয়শিল্পী ও পরিচালক হিসেবে ইমতিয়াজের অবস্থান হাইওয়েকে আকর্ষণীয় ও দর্শক আগ্রহের কেন্দ্রবিন্দুতে নিয়ে এসেছে। ছবিতে এ আর রহমানের সঙ্গীত ও নিজের গাওয়া গানের একটি ভিডিওতে দীর্ঘদিন পর তার উপস্থিতি এই ছবির গুরুত্ব বাড়িয়েছে।

হাইওয়ের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করা আলিয়া ভাট অভিষেক ছবি ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ এর পর এই প্রথম নতুন ছবিতে কাজ করলেন। তার সঙ্গে জুটি বেধেছেন রনদীপ হুদা। হালের সেনসেশন আলিয়া ভাট ও অভিনয়গুণে সমৃদ্ধ রনদীপ হুদা এই ছবির প্রতি দর্শক আগ্রহ জাগাতে গুরুত্বপূর্ণ অনুষঙ্গ। সপ্তাহ শেষে এই ছবির বক্স অফিস সাফল্য চমক সৃষ্টি করবে বলেই মনে করছে সংশ্লিষ্টরা।

ডরএ্যাট দ্য মল হরর গল্পের ছবি। ছবির পরিচালক পবন কিরপালানি। তারকাখ্যাত কোনো অভিনয় শিল্পী না থাকা, গতানুগতিক টাইটেল, নতুন পরিচালক, বাজেট ও প্রচারণা সব মিলিয়ে ছবির প্রথম দিনের আয় ৪ কোটি রুপিকে বরং কেউ কেউ ভালো বলে আখ্যা দিয়েছেন। ছবির সঙ্গীত করেছেন শংকর এহসান লয়।

ছবিটি প্রসঙ্গে বলিউড বিজনেস অনুষ্ঠানে ছবির মুখ্য অভিনেতা জেমি শেরগিল বলেন, ‘সাধারণত ভূতের ছবি মানেই হল, ভূতটাকে ১০০ বার দেখিয়ে দেওয়া। এক্ষেত্রে আমাদের ছবি আলাদা। প্রতিবারই মনে হবে ভূত চলে এসেছে সামনে, তবে আদতে তা হয় না।’ তিনি আরও জানান, ‘ভূত নিয়ে নির্মিত অন্যান্য ছবির মতো নয় ডর। ভিন্নতাই বেশি, গতানুগতিক গল্পের পথে হাঁটতে চাইনি অমরা।’

জেমি যাই বলুন না কেন, ডরের বক্স অফিস কতটা সমৃদ্ধ হবে সেটা দেখতে অপেক্ষায় থাকতে হবে সপ্তাহ শেষের। তবে মনে রাখতে হবে- বলিউডে ভুতুড়ে ছবির দর্শকও কম নয়।

(দ্য রিপোর্ট/এআর/ডব্লিউএস/এএইচ/ফেব্রুয়ারি ২২, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর