thereport24.com
ঢাকা, শনিবার, ৪ মে 24, ২১ বৈশাখ ১৪৩১,  ২৫ শাওয়াল 1445

ডোমারে অপহৃত স্কুলছাত্রী উদ্ধার, অপহরণকারী গ্রেফতার

২০১৪ ফেব্রুয়ারি ২২ ১৯:৩৮:০১
ডোমারে অপহৃত স্কুলছাত্রী উদ্ধার, অপহরণকারী গ্রেফতার

নীলফামারী প্রতিনিধি : নীলফামারীর ডোমার উপজেলায় অপহরণের ২১ দিনের মাথায় স্কুলছাত্রী মফেজা খাতুনকে (১৩) উদ্ধার করেছে পুলিশ। অপহরণকারী আমিনুরকে গ্রেফতার করেছে পুলিশ।

থানা সূত্রে জানা গেছে, শনিবার ভোরে উপজেলার কেতকীবাড়ী ইউনিয়নের দক্ষিণ কেতকীবাড়ী পাঠারিপাড়া গ্রামের মোজাম্মেল হকের ছেলে আমিনুর রহমানকে (৩৫) পুলিশ গ্রেফতার করে। এ সময় অপহৃত মফেজা খাতুনকে তার বাড়ি থেকে উদ্ধার করা হয়।

মামলার সূত্রে জানা গেছে, ১ ফেব্রুয়ারি উপজেলার কেতকীবাড়ী ইউনিয়নের পাঠারিপাড়া গ্রামের মোতালেব হোসেনের মেয়ে ও দক্ষিণ কেতকীবাড়ী উচ্চবিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্রী মফেজা খাতুনকে তার বাড়ির পাশ থেকে মুখে কাপড় বেঁধে একই এলাকার মোজাম্মেল হকের ছেলে আমিনুর রহমান অপহরণ করে। এ ব্যাপারে মফেজার বাবা মোতালেব বাদী হয়ে ডোমার থানায় নালিশি মামলা দায়ের করেন।

ডোমার থানার এসআই মোক্কারম হোসেনের নেতৃত্বে একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে মফেজাকে উদ্ধার ও অপহরণকারী আমিনুর রহমানকে গ্রেফতার করে। শনিবার আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে ওই ইউনিয়নের চেয়ারম্যান জহুরুল হক দীপু ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

থানার অফিসার্স ইনচার্জ কফিল উদ্দিন জানান, অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধার করে পরীক্ষা-নিরীক্ষার জন্য ফরেনসিকে পাঠানো হয়েছে এবং অপহরণকারী আমিনুর রহমানকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

(দ্য রিপোর্ট/এএম/এএস/এনআই/ফেব্রুয়ারি ২২, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর