thereport24.com
ঢাকা, রবিবার, ৫ মে 24, ২১ বৈশাখ ১৪৩১,  ২৬ শাওয়াল 1445

দলে ফিরলেন ইমরুল-জিয়া-রাজ্জাক

২০১৪ ফেব্রুয়ারি ২২ ২২:৫৫:৪১
দলে ফিরলেন ইমরুল-জিয়া-রাজ্জাক

দ্য রিপোর্ট প্রতিবেদক : শ্রীলঙ্কার বিপক্ষে দ্বিপাক্ষিক সিরিজ শেষ না হতেই এশিয়া কাপের ডামাডোল বাজতে শুরু করেছে। ইতোমধ্যেই দলগুলো ঢাকায় পা ফেলতে শুরু করেছে। শ্রীলঙ্কার বিপক্ষে তৃতীয় ওয়ানডে ম্যাচ শেষ হওয়ার পরপরই বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এশিয়া কাপের দল ঘোষণা করেছে।

ওয়ানডে সিরিজে থাকা তামিম ইকবাল ইনজুরির কারণে এবং মাহমুদউল্লাহ রিয়াদ ফর্ম না থাকায় এশিয়া কাপ থেকে বাদ পড়েছেন। দ্বিপাক্ষিক সিরিজের টেস্ট স্কোয়াডে থাকা ইমরুল কায়েস ফিরেছেন এশিয়া কাপের ১৫ সদস্যের স্কোয়াডে। সঙ্গে ফিরেছেন জিয়াউর রহমান। জাতীয় লিগে ভালো পারফর্ম করায় জিয়ার এশিয়া কাপের দরজা উন্মুক্ত হয়েছে। সাকিব তিন ম্যাচের সাসপেন্ডস কাটিয়ে এশিয়া কাপের তৃতীয় ম্যাচ থেকে খেলতে পারবেন।

ইমরুল প্রায় দুই বছর পর ওয়ানডে দলে সুযোগ পেয়েছেন। ২০১১ সালে ঢাকায় পাকিস্তানের বিপক্ষে শেষ একদিনের ম্যাচ খেলেছিলেন এই ওপেনার। এশিয়া কাপের ১৫ সদস্যের দলে সুযোগ পেয়ে ইমরুল তাই আনন্দিত। তিনি দ্য রিপোর্টকে বলেছেন, ‘আমার খুব ভালো লাগছে ওয়ানডে দলে সুযোগ পেয়ে। তবে এ সুযোগের সদ্ব্যবহার করব। ভালো খেলাটাই হবে আমার লক্ষ্য। আমি আমার সেরাটাই দেয়ার চেষ্টা করব।’

তামিমের প্রসঙ্গে প্রধান নির্বাচক ফারুক আহমেদ বলেছেন, ‘ইনজুরির কারণে তামিমকে দলে রাখা হয়নি। তার বর্তমান যে অবস্থা, তাতে সেরে উঠতে আরো সপ্তাহখানেক সময় লাগবে। বিশ্বকাপের আগে তামিমকে খেলিয়ে আমরা বাড়তি কোনো রিস্ক নিতে চাই না।’ আর প্রথম দুটি ম্যাচে সাকিব না খেললেও পরবর্তী ম্যাচগুলো খেলবে বলে জানান প্রধান নির্বাচক।

এশিয়া কাপ স্কোয়াড : মুশফিকুর রহিম (অধিনায়ক), ইমরুল কায়েস, এনামুল হক বিজয়, শামসুর রহমান, নাঈম ইসলাম, মুমিনুল হক, নাসির হোসেন, আরাফাত সানি, আব্দুর রাজ্জাক, সোহাগ গাজী, মাশরাফি বিন মর্তুজা, রুবেল হোসেন, আল-আমিন হোসেন, সাকিব আল হাসান।

(দ্য রিপোর্ট/আরআই/ওআইসি/এজেড/ফেব্রুয়ারি ২৩, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর