thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ৯ মে 24, ২৫ বৈশাখ ১৪৩১,  ১ জিলকদ  1445

বিশেষ দিনে শুরু ও শেষ ‘মাটির পরী’

২০১৪ ফেব্রুয়ারি ২৩ ১৩:৫৮:৫৩
বিশেষ দিনে শুরু ও শেষ ‘মাটির পরী’

দ্য রিপোর্ট প্রতিবেদক : সায়মন তারিক পরিচালিত ‘মাটির পরী’ চলচ্চিত্রের শুটিং ২১ ফেব্রুয়ারি থেকে শুরু হয়েছে। আর এই লটের শুটিং শেষ হবে ৭ মার্চ। এমনটাই জানালেন চলচ্চিত্রটির পরিচালক।

কমল সরকারের রচনায় চলচ্চিত্রটির প্রযোজনা ও পরিচালনা করছেন সায়মন তারিক। এ সম্পর্কে তিনি বলেন, ‘এটি আমার তৃতীয় চলচ্চিত্র। ঐতিহাসিক দিনে শুরু করেছি। প্রথম লট শেষ করব ঐতিহাসিক দিনেই। এই লটে সিক্যুয়েন্স নেওয়ার পাশাপাশি গানের দৃশ্যের চিত্রায়ন করব। ২৬ ফেব্রুয়ারি মৈনারটেকে, ২৭-এ রাস্তাঘাটে, ২৮-এ লালবাগ কেল্লায় শুটিং করব।

‘মাটির পরী’ চলচ্চিত্রে অভিনয় করছেন সাইমন, মৌমিতা, লামিয়া, সাদেক বাচ্চু, আলেকজান্ডার বো, রেহানা জলি, মীরাক্কেলের সজল ও আইটেম গানে বিপাশা।

দুই সায়মন একসঙ্গে কাজ করছেন প্রশ্ন করতেই তিনি বলেন, ‘ওর নাম সাইমন সাদিক আর আমি হচ্ছি সায়মন তারিক। সম্পর্কে আমরা মামাতো-ফুফাতো ভাই। চলচ্চিত্রে ভাই আর গ্রাম সম্পর্কে মামা।’

মাটির পরী মাল্টিমিডিয়া প্রডাকশন হাউসের ব্যানারে নির্মিত এই চলচ্চিত্রের গান লিখেছেন গাজী মাজহারুল আনোয়ার, কবির বকুল ও সুদীপ কুমার দীপ। আহমেদ হুমায়ূনের সঙ্গীতে এতে গান গেয়েছেন কণা, মিমি, সিঁথি, নিশিতা বড়ুয়া।

জুলাই নাগাদ এই চলচ্চিত্রের শুটিং শেষ হবে বলে আশা করছেন প্রযোজক ও পরিচালক।

(দ্য রিপোর্ট/আইএফ/এইচএসএম/এজেড/ফেব্রুয়ারি ২৩, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর