thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ৯ মে 24, ২৫ বৈশাখ ১৪৩১,  ১ জিলকদ  1445

শাহরুখ আমার বন্ধু : আমির

২০১৪ ফেব্রুয়ারি ২৩ ১৪:১২:০০
শাহরুখ আমার বন্ধু : আমির

দ্য রিপোর্ট ডেস্ক : সম্প্রতি আবার আলোচনায় উঠে এসেছেন মিস্টার পারফেকশনিস্ট খ্যাত আমির খান। ভারতের একটি প্রথম সারির দৈনিকে আমির এক সক্ষাৎকারে দাবি করেছেন, শাহরুখ খানের সঙ্গে তার লড়াইয়ের খবর শুধুই গুজব! শাহরুখ নাকি তার বন্ধুও!

দৈনিকটির বরাত দিয়ে জিনিউজ আরও জানায়, ‘ধুম থ্রি’ তারকা আমির জানিয়েছেন, ‘শাহরুখও আমার বন্ধু। আমরা একসঙ্গে এই ইন্ডাস্ট্রির সমস্যাগুলো নিয়ে বিভিন্ন সময় আওয়াজ তুলেছি। শুধু অভিনেতারাই নন; পরিচালক, প্রযোজক, টেকনিশিয়ান, সঙ্গীত পরিচালক, প্রদর্শক, পরিবেশকদের একসঙ্গে এই ইন্ডাস্ট্রির উন্নতির স্বার্থে এগিয়ে আসতে হবে।’

অন্যদিকে, দীর্ঘদিনের পুরনো ও তীব্র বিরোধ শেষে বলিউডের আরেক খান সালমান খানের সঙ্গেও শাহরুখের কঠিন সম্পর্কের বরফ গলছে। আমিরের সঙ্গে সালমানের বন্ধুত্বের খবর সবার জানা। তাদের বন্ধুত্বের সম্পর্ক এই মুহূর্তে এতটাই জোরদার যে, দুজন দুজনের ছবির প্রচারণার কাজেও অংশগ্রহণ করছেন। মুক্তির আগেই প্রশংসার মুকুট পরিয়ে দিচ্ছেন একে অপরের ছবিকে।

জানা গেছে, কিছুদিন আগে দিল্লিতে একটি অনুষ্ঠানে যাওয়ার সময় একই বিমানে ওঠেন শাহরুখ ও আমির। সে সময় দিল্লির দুস্থ মহিলাদের উন্নয়নের জন্য চলা একটি বিশেষ গাড়ি সার্ভিস থেকে গাড়ি ব্যবহার করার জন্য শাহরুখকে রাজি করান আমির। এরপর দুই খান এক গাড়িতে চড়ে একসঙ্গেই আয়োজনটিতে যান।

বলিউডের তিন খান এখন তাদের ঝগড়া-বিবাদ ভুলে যেতে চাইছেন। হয়তো এমন দিন আসবে, যেদিন একসঙ্গে এক চলচ্চিত্রে দেখা যেতে পারে তিন খানকে! আর এমন প্রত্যাশা বলিউডের সব দর্শকেরই।

(দ্য রিপোর্ট/এআর/এমসি/এজেড/ফেব্রুয়ারি ২৩, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর