thereport24.com
ঢাকা, সোমবার, ২০ মে 24, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১২ জিলকদ  1445

‘বরিশাল থেকেই সরকার পতনের ডাক দেওয়া হবে’

২০১৪ ফেব্রুয়ারি ২৩ ১৪:৪৩:২০
‘বরিশাল থেকেই সরকার পতনের ডাক দেওয়া হবে’

বরিশাল অফিস : ‘উপজেলা নির্বাচনে সরকার পরিবর্তন হয় না। তারপরও সরকার মুখে বলে এক কথা করে ভিন্ন। এভাবে নির্বাচন নিয়ে অনিয়ম কারচুপি আর নেতাকর্মীদের গ্রেফতার করা হলে বরিশাল থেকেই বৃহত্তর আন্দোলনের ডাক দেওয়া হবে।’ বলে জানিয়েছেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক ও নগর সভাপতি মজিবর রহমান সরোয়ার।

রবিবার দুপুর ১২টায় দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

মজিবর রহমান সরোয়ার বলেন, ‘বরিশাল সদর উপজেলা বিএনপির ঘাঁটি। এখানে তাদের প্রার্থী জয়ী হবে বলে প্রশাসন দিয়ে তাদের নেতাকর্মীদের মামলা না থাকা সত্ত্বেও গ্রেফতার করছে। নির্বাচনী অফিস ভাঙচুর করেছে। বাকেরগঞ্জ ও গৌরনদীর ন্যায় ২৭ ফেব্রুয়ারি বরিশাল সদর উপজেলা নির্বাচনেও ভোট কারচুপির পরিকল্পনা করছে আওয়ামী লীগ তাদের সমর্থিত প্রার্থীর জন্য। যদি সদর উপজেলা নির্বাচনে কারচুপি হয় তাহলে এখান থেকেই নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের চলমান আন্দোলনের পাশাপাশি ফ্যাসিস্ট সরকার পতনের ডাক দেওয়া হবে।’

এ সময় সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন- জেলা দক্ষিণ বিএনপি সভাপতি এবায়দুল হক চাঁন, নগর বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক জিয়া উদ্দিন সিকদার, সদর উপজেলা আসনে বিএনপি সমর্থিত প্রার্থী কাজী এনায়েত হোসেনসহ অনেকে।

(দ্য রিপোর্ট/বিএস/এফএস/এমসি/সা/ফেব্রুয়ারি ২৩, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর