thereport24.com
ঢাকা, রবিবার, ৫ মে 24, ২২ বৈশাখ ১৪৩১,  ২৬ শাওয়াল 1445

৪৪টি দল নিয়ে আন্তঃজেলা ভলিবল

২০১৪ ফেব্রুয়ারি ২৩ ১৫:৫৪:৫২
৪৪টি দল নিয়ে আন্তঃজেলা ভলিবল

দ্য রিপোর্ট প্রতিবেদক : ওয়ালটন স্মার্ট টিভি আন্তঃজেলা ভলিবল শুরু হবে ২৫ ফেব্রুয়ারি থেকে। এ প্রতিযোগিতায় এবার অংশ নেবে ৪৪টি জেলা দল। গত বছর এ আসরে অংশ নিয়েছিল ৩৫টি জেলা দল।

নওগাঁ, হবিগঞ্জ, নড়াইল, পঞ্চগড়, গাজীপুর, কক্সবাজার ও বরিশালসহ ৭টি ভেন্যুতে অনুষ্ঠিত হবে এ প্রতিযোগিতার প্রাথমিক পর্বের খেলা। ৯ এপ্রিল থেকে ঢাকাতে শুরু হবে চূড়ান্ত পর্বের খেলা। এ প্রতিযোগিতা সামনে রেখে রবিবার এক সংবাদ সম্মেলনের আয়োজন করেছিল বাংলাদেশ ভলিবল ফেডারেশন। সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান ও ওয়ালটনের উপ-পরিচালক (গেমস অ্যান্ড স্পোর্টস) এফএম ইকবাল বিন আনোয়ার ডন, ওয়ালটনের নির্বাহী পরিচালক এএফএম জাহিদ হাসান, ওয়ালটনের ক্রীড়া দূত জোবেরা রহমান লীনু এবং ভলিবল ফেডারেশনের যুগ্ম-সম্পাদক ও টুর্নামেন্ট কমিটির সম্পাদক অ্যাডভোকেট ফজলে রাব্বি বাবুল।

এদিকে বাংলাদেশ ভলিবল ফেডারেশনের ব্যবস্থাপনায় ইন্টারন্যাশনাল ভলিবল ফেডারেশন (এফআইভিবি) ভলিবল কো-অপারেশন প্রোগ্রামের (ভিসিপি) কোচেস কোর্স লেভেল-১ এর প্রশিক্ষণ কোর্স শনিবার শেষ হয়েছে। ১৫ থেকে ২২ ফেব্রুয়ারি ৮ দিনব্যাপী এ প্রশিক্ষণ কোর্স পরিচালনা করেছেন এফআইভিবির কোর্স ডিরেক্টর মিশরের আবদেল হামিদ ওয়াসিমি। ভিসিপির এ প্রশিক্ষণে দেশের বিভিন্ন স্থান থেকে (পুরুষ ও মহিলা) মোট ৩০ জন ভলিবল কোচ অংশগ্রহণ করেছেন।

(দ্য রিপোর্ট/ওআইসি/সা/ফেব্রুয়ারি ২৩, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর