thereport24.com
ঢাকা, বুধবার, ৮ মে 24, ২৫ বৈশাখ ১৪৩১,  ২৯ শাওয়াল 1445

সবচেয়ে বেশি উপার্জনকারী অভিনেত্রী জোলি

২০১৪ ফেব্রুয়ারি ২৩ ১৬:৩৩:২৫
সবচেয়ে বেশি উপার্জনকারী অভিনেত্রী জোলি

দ্য রিপোর্ট ডেস্ক : ২০১৩ সালে হলিউডের নায়িকাদের মধ্যে সবচেয়ে বেশি আয় করেছেন অস্কারজয়ী অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলি। গত বছর তার আয় ছিল ৩৩ মিলিয়ন মার্কিন ডলার। খবর টাইমস অব ইন্ডিয়ার।

ই’অনলাইন জানায়, সম্প্রতি ‘ওমেনস মিডিয়া সেন্টার’ হলিউডের সবচেয়ে বেশি আয় করা তারকাদের নিয়ে একটি রিপোর্ট প্রকাশ করে। এ রিপোর্ট অনুযায়ী, বর্তমানে ৩৮ বছর বয়সী জোলি হলেন হলিউডের সবচেয়ে বেশি উপার্জনকারী অভিনেত্রী।

সবচেয়ে বেশিউপার্জনকারী অভিনেত্রীদের তালিকায় বার্ষিক ২৬ মিলিয়ন মার্কিন ডলার আয় করে দ্বিতীয় স্থানটি দখল করেছেন জেনিফার লরেন্স। এরপরে বার্ষিক ২১.৫ মিলিয়ন মার্কিন ডলার আয় করে তৃতীয় স্থানে আছেন ক্রিস্টেন স্টুয়ার্ট এবং চতুর্থ ও পঞ্চম স্থানে আছেন যথাক্রমে জেনিফার অ্যানিস্টন ও এমা স্টোন।

কেবল অভিনেত্রীদের নয়, সবচেয়ে বেশিউপার্জনকারী অভিনেতাদের নামও প্রকাশ করেছে তারা। তালিকায় অভিনেতা রবার্ট ডাওনি জুনিয়র বছরে ৭৫ মিলিয়ন মার্কিন ডলার আয় করে শীর্ষে আছেন। তারপরে দ্বিতীয় স্থানে আছেন বার্ষিক ৬০ মিলিয়ন মার্কিন ডলারউপার্জনকারী ক্যানিং টাটুম এবং তৃতীয় ও চতুর্থ স্থান অধিকারী হাগ জ্যাকম্যান ও মার্ক ওয়েলবার্গের বার্ষিক আয় ছিল যথাক্রমে ৫৫ ও ৫০ মিলিয়ন মার্কিন ডলার।

এ ছাড়াও হলিউডের সেরা দশউপার্জনকারী অভিনেতাদের তালিকায় আছেন দেওয়ানে জনসন, লিওনার্দো ডিক্যাপ্রিও, লিয়াম নিসন, টম ক্রুজসহ আরও অনেকে।

অভিনেতাদের আয়ের তুলনায় কম হলেও অভিনেত্রীদের মধ্যে বেশিউপার্জনকারী জোলি পরিচালকের খাতায়ও নাম লিখিয়েছেন। শিগগিরই মুক্তি পাবে তার পরিচালিত প্রথম ছবি ‘ইন দ্য ল্যান্ড অফ ব্লাড অ্যান্ড মানি’।

(দ্য রিপোর্ট/পিআর/এমসি/সা/এসকে/ফেব্রুয়ারি ২৩, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর