thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২ মে 24, ১৯ বৈশাখ ১৪৩১,  ২৩ শাওয়াল 1445

গানের পাশাপাশি উপস্থাপনায় রেশাদ

২০১৪ ফেব্রুয়ারি ২৩ ১৬:৪৬:০৪
গানের পাশাপাশি উপস্থাপনায় রেশাদ

দ্য রিপোর্ট প্রতিবেদক : রেশাদ মাহমুদকে দর্শকরা কণ্ঠশিল্পী হিসেবেই চেনেন। নিজের ব্যান্ডদল দ্য কিউ এবং জিঙ্গেল নিয়ে ব্যস্ত সময় পার করা এই শিল্পী এবার উপস্থাপক হিসেবে দর্শকদের সামনে হাজির হতে যাচ্ছেন।

মঙ্গলবার থেকে এটিএন বাংলায় শুরু হচ্ছে রান্না বিষয়ক রিয়েলিটি শো ‘মিজান মালয়েশিয়ান পাম অয়েল সেরা রন্ধনশিল্পী ২০১৩’। অনুষ্ঠানটি উপস্থাপনা ও পরিচালনা করেছেন আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন শেফ ও সঙ্গীত শিল্পী রেশাদ মাহমুদ।

ভ্রমণ বিষয়ক পাক্ষিক পত্রিকা দ্য বাংলাদেশ মনিটর-এর সার্বিক ব্যবস্থাপনায় দেশের সুপ্ত রন্ধনশিল্পী প্রতিভা অন্বেষণের লক্ষ্যে সারাদেশের আগ্রহী রন্ধনশিল্পীদের কাছ থেকে রেসিপি আহ্বানের মাধ্যমে এর প্রাথমিক কার্যক্রম শুরু হয়। এরপর রেসিপি বাছাই শেষে প্রায় আড়াই হাজার প্রতিযোগীকে সিলেক্ট করা হয়। সেখান থেকে বিভাগীয় পর্যায়ে প্রতিযোগিতার মাধ্যমে পরবর্তী রাউন্ডে উর্ত্তীণ করা হয়।

এভাবে ধাপে ধাপে প্রতিযোগিতার মাধ্যমে জুরি কমিটি দেশের ৭টি বিভাগের প্রতিটি থেকে সাতজন করে ৪৯ জন প্রতিযোগীকে রিয়েলিটি শো’র মূল পর্বে অংশগ্রহণের জন্য আমন্ত্রণ জানানো হয়। মূল পর্ব শুরু হয় ঢাকায়। এরপর ধারাবাহিকভাবে সেরাদেরকে নির্বাচন করা হয় পরবর্তী পর্বের জন্য। মূল পর্বে ৪৯ জন প্রতিযোগীকে নিয়ে ১২টি পর্বে সাজানো অনুষ্ঠানের মাধ্যমে চূড়ান্ত ৪ জন প্রতিযোগী অংশগ্রহণ করবে গ্রান্ড ফিনালে অনুষ্ঠানে।

রিয়েলিটি শো ‘মিজান-মালয়েশিয়ান পাম অয়েল সেরা রন্ধনশিল্পী-২০১৩’ প্রচার হবে মঙ্গলবার সন্ধ্যা ৬টা ১৫ মিনিটে।

(দ্য রিপোর্ট/আইএফ/এনআই/ফেব্রুয়ারি ২৩, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর