thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২ মে 24, ১৯ বৈশাখ ১৪৩১,  ২৩ শাওয়াল 1445

‘ঢাকা অ্যাটাক’র সমঝোতা চুক্তি স্বাক্ষর

২০১৪ ফেব্রুয়ারি ২৩ ১৭:৪২:২৪
‘ঢাকা অ্যাটাক’র সমঝোতা চুক্তি স্বাক্ষর

দ্য রিপোর্ট প্রতিবেদক : বাংলাদেশে প্রথম পুলিশ থ্রিলার চলচ্চিত্র ‘ঢাকা অ্যাটাক’ নির্মাণ উপলক্ষে রাজধানীর রাজারবাগ টেলিকম অডিটোরিয়ামে রবিবার দুপুরে সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়। কারিগরি সহায়তা সংক্রান্ত চুক্তি স্বাক্ষর করে ঢাকা পুলিশ পরিবার কল্যাণ সমিতি লিমিটেড ও থ্রি হুইলারস লিমিটেড।

সমঝোতা স্মারক অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনার বেনজীর আহমেদ। তিনি বলেন-‘ঢাকা মহানগরীর অধিবাসীরা কতটা নিরাপদ কিংবা নিরাপত্তা প্রদানে পুলিশ কতটা পেশাদারিত্ব পালন করে তা হয়ত এখনও অনেক মানুষের অজানা।’

এ সময় তিনি শুধু প্রচারসর্বস্ব কোনো কিছু নির্মাণ না করে পুলিশের কার্যক্রমকে বাস্তবসম্মতভাবে চলচ্চিত্রে তুলে ধরার আহ্বান জানান।

‘ঢাকা অ্যাটাক’ চলচ্চিত্রের পরিচালক দীপংকর দীপন বলেন- ‘চলচ্চিত্রটিতে রোমাঞ্চকর কিছু মুহূর্ত, অসাধারণ টিমওয়ার্ক, বাস্তবসম্মত অ্যাকশন দৃশ্য, সাবলীল মানবিক আবেদন, সামাজিক মূল্যবোধ ও বিচ্যুতি, পারিবারিক সংঘাত থাকবে। সে সঙ্গে মানবিক প্রেমের সম্পর্কগুলো অত্যন্ত নিখুঁত ও যৌক্তিক উপস্থাপন এবং গতিশীল স্মার্ট নির্মাণ চলচ্চিত্রটিকে উপভোগ্য একটি থ্রিলিং আমেজ দেবে।’

সমঝোতা স্মারকে পুলিশের পক্ষে গোয়েন্দা পুলিশের যুগ্ম-কমিশনার মো. মনিরুল ইসলাম এবং থ্রি হুইলারস লিমিটেডের পক্ষে আলী হায়দার স্বাক্ষর করেন। এ সময় উপস্থিত ছিলেন খ্যাতিমান অভিনেতা সৈয়দ হাসান ইমাম, বিএফডিসি’র ব্যবস্থাপনা পরিচালক পীযূষ বন্দ্যোপাধ্যায় ও ডিএমপির উর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা।

(দ্য রিপোর্ট/কেজেএন/আইএফ/এপি/এনআই/ফেব্রুয়ারি ২৩, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর