thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২ মে 24, ১৯ বৈশাখ ১৪৩১,  ২৩ শাওয়াল 1445

ড্যান্সিং কুইন কঙ্গনা রানাউত

২০১৪ ফেব্রুয়ারি ২৩ ১৭:৪৯:০৩
ড্যান্সিং কুইন কঙ্গনা রানাউত

দ্য রিপোর্ট ডেস্ক : ‘রাজ্জো’ ছবির বক্স অফিস ফলাফল এবং ছবিতে কঙ্গনা রানাউতের অভিনয় দুটোই নিন্দিত হয়েছে দর্শক ও সমালোচক মহলে। এবার ঘুরে দাঁড়াতে মুক্তি প্রতীক্ষিত ‘কুইন’ ছবিতে কঙ্গনা তাই কাজ করেছেন মেধা ও কঠোর পরিশ্রম দিয়ে। ‘কুইন’র প্রমো এবং কঙ্গনা দুজনই প্রশংসিত হচ্ছেন সবার কাছে। সর্বশেষ ‘কুইন’ ছবির এক পোস্টারে কঙ্গনার উপস্থিতি তাকে আবারও আলোচনায় এনেছে।

বলিউড লাইফ ডটকমের সূত্র অনুযায়ী, কঙ্গনা এবার পোস্টারে একজন নৃত্যশিল্পীর পোজ দিয়ে দাঁড়িয়েছেন। নাচের একটি মুদ্রার ঢঙে তাকে দেখে বলিউডের কেউ কেউ মন্তব্য করেছেন ‘ড্যান্সিং কুইন’ কঙ্গনা বলে।

‘কুইন’ ছবিতে কঙ্গনা দিল্লীর একজন সাধারণ মেয়ের ভূমিকায় অভিনয় করেছেন। যে কিনা একাকী তার হানিমুন করতে উদ্যত হন। কঙ্গনার স্বামীর নিখোঁজ থাকা রহস্যজনক আবহ সৃষ্টি করে।

ছবিতে কঙ্গনার চরিত্রটির ফ্যাশন সেন্স নিয়ে এরই মধ্যে আলোচনা হচ্ছে। নতুন এই অবতারে তাকে দেখতেও ভালো লাগছে। কুর্তা, জিন্স ও সোয়েটার মিলিয়ে শতভাগ ‘দিল্লী গার্ল’ হিসেবে কঙ্গনা রানাউতকে বিশ্বাসযোগ্যভাবে উপস্থাপন করা হয়েছে ছবিতে।

পরিচালক বিকাশ ভেলের পরিচালনায় ‘কুইন’ যৌথভাবে প্রযোজনা করেছেন ভিয়াকম এইটটিন মোশন পিকচার, বিক্রমাদিত্য ও অনুরাগ কশ্যপ। ছবিতে কঙ্গনা রানাউতের সঙ্গে গুরুত্বপূর্ণ দুটি চরিত্রে অভিনয় করেছেন রাজকুমার রাও ও লিসা হেদান।

(দ্য রিপোর্ট/এআর/এপি/সা/ফেব্রুয়ারি ২৩, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর