thereport24.com
ঢাকা, সোমবার, ৬ মে 24, ২৩ বৈশাখ ১৪৩১,  ২৭ শাওয়াল 1445

‘দুর্নীতি করব না, কাউকে করতেও দেব না’

২০১৪ ফেব্রুয়ারি ২৩ ২০:১৪:৫০
‘দুর্নীতি করব না, কাউকে করতেও দেব না’

রংপুর অফিস : স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মসিউর রহমান রাঙ্গা এমপি বলেছেন, রংপুরে শ্যামা সুন্দরী খাল সংস্কার ও সড়ক বাতি স্থাপনের নামে লাখ লাখ টাকা দুর্নীতি করা হয়েছে। এ সব দুর্নীতির জবাব একদিন জনগণকে দিতে হবে। আমরা দুর্নীতি করব না। কাউকে দুর্নীতি করতেও দেব না।

রবিবার দুপুরে রংপুর সিটি করপোরেশনের এক বছর পূর্তি উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ সব কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, আমরা আর দুর্নীতি দেখতে চাই না। এখন থেকে রংপুর হবে দুর্নীতিমুক্ত। তিনি রংপুরের উন্নয়নে দলমত নির্বিশেষে সবাইকে একসঙ্গে কাজ করার আহ্বান জানান।

রাঙ্গা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বিরোধীদলীয় নেতার শ্বশুরবাড়ি রংপুরে। এ ছাড়া সাবেক রাষ্ট্রপতি জাতীয় পার্টির চেয়ারম্যান ও প্রধানমন্ত্রীর বিশেষ দূত হুসেইন মুহম্মদ এরশাদ রংপুরের সন্তান। সবাই রংপুরের উন্নয়নে বদ্ধপরিকর।

রংপুর এসোড ট্রেনিং সেন্টার প্রাঙ্গণে রংপুর সিটি মেয়র সরফুদ্দিন আহমেদ ঝন্টুর সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- বিভাগীয় কমিশনার দিলোয়ার বখত, স্থানীয় সরকার বিভাগের পরিচালক মিনু শীল, জেলা প্রশাসক ফরিদ আহাম্মদ, রংপুর সেনানিবাসের স্টেশন কমান্ডার কর্নেল মোহি, পুলিশ সুপার আবদুর রাজ্জাক, অধ্যাপক ডা. সামসুজ্জামান, প্যানেল মেয়র আবুল কাশেম প্রমুখ। অনুষ্ঠান শুরুর আগে অতিথিদের ফুল দিয়ে বরণ করেন সিটি করপোরেশনের কাউন্সিলরবৃন্দ।

এর আগে সিটি করপোরেশন প্রাঙ্গণ থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

(দ্য রিপোর্ট/এসবি/এপি/সা/ফেব্রুয়ারি ২৩, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর