thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৭ মে 24, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১,  ৯ জিলকদ  1445

দলে কোন্দলের আভাস!

২০১৪ ফেব্রুয়ারি ২৩ ২২:০২:০৩
দলে কোন্দলের আভাস!

দ্য রিপোর্ট প্রতিবেদক : ২ দিন পরই এশিয়া কাপের পর্দা উঠছে। ইতোমধ্যেই ভারত, পাকিস্তান ঢাকায় এসে গেছে। শ্রীলঙ্কা তো আগে থেকেই ঢাকায়। শ্রীলঙ্কার বিপক্ষে হারের পিঠে হার দেখায় আত্মবিশ্বাসে চিড় ধরেছে মুশফিকদের। দল নির্বাচন নিয়ে নানা কথা উঠেছে। সেখানে কোন্দলের আভাস পাওয়া যাচ্ছে। দল নির্বাচনে মুশফিকের মতামত নেয়ার রেওয়াজ থাকলেও এবার নেয়া হয়নি। রবিবার এশিয়া কাপের সংবাদ সম্মেলনে মিডিয়ার সামনে এমন ক্ষোভ প্রকাশ করেছেন মুশফিক, যা নিকট অতীতে হয়নি।

সাকিবকে নিয়ে সৃষ্টি হয়েছে নতুন নাটক। অথচ সাকিবকে দলে টানতে মরিয়া মুশফিক। কারণ হিসাবে মুশফিক জানিয়েছেন, ‘এত বড় একটি টুর্নামেন্ট, সেখানে সাকিবের মতো একজন ক্রিকেটার থাকা দলে খুব জরুরী।’ দল নির্বাচন নিয়ে নির্বাচক ও মুশফিকের মধ্যে যে একটি বড় দেয়াল তৈরি হয়েছে তা স্পষ্ট হয়ে উঠেছে। সংবাদ সম্মেলনে মুশফিক পরিষ্কারভাবে বলেছেন, এমন সিদ্ধান্তে আমি ভীষণ আহত হয়েছি। তিনি বলেছেন, ‘দল ঘোষণা করার আগে আমার সঙ্গে কোনো আলোচনা করা হয়নি। কে থাকছে, কে বাদ পড়ছে এটা অন্তত আমাকে জানানো উচিত ছিল। অধিনায়ককে এই সম্মানটা দেওয়া দরকার।’ তবে তিনি আরও বলেছেন, ‘নির্বাচকরা যে দল দেবে, তা নিয়েই আমাকে খেলতে হবে। আমি আত্মবিশ্বাসী এ দল নিয়েই সেরা খেলাটা খেলার চেষ্টা করব। তবে আমাদের মূল লক্ষ্য থাকবে ভালো ক্রিকেট খেলা। তা খেলতে পারলেই জয় আমাদের ফেভারে আসবে।’

সম্প্রতি শ্রীলঙ্কার কাছে ধারাবাহিক হারের পেছনে দলের ভেতরে কোন্দলের কথাও কেউ কেউ ইঙ্গিত করেছেন। যা এশিয়া কাপ ক্রিকেটের দল ঘোষণার মাধ্যমে তা স্পষ্ট হয়েছে।

(দ্য রিপোর্ট/আরআই/এএস/এনআই/ফেব্রুয়ারি ২৩, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর