thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২১ মে 24, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১৩ জিলকদ  1445

ভোলার তিন উপজেলায় শেষ দিনে ৪২টি মনোনয়নপত্র জমা

২০১৪ ফেব্রুয়ারি ২৪ ০৫:২২:৪৯
ভোলার তিন উপজেলায় শেষ দিনে ৪২টি মনোনয়নপত্র জমা

ভোলা প্রতিনিধি : ভোলার দৌলতখান, তজুমদ্দিন ও মনপুরা উপজেলা নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে ৪২ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন। এর মধ্যে দৌলতখান উপজেলায় ১২ জন, তজুমদ্দিন উপজেলায় ১৯ জন এবং মনপুরা উপজেলায় ১১ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

দৌলতখান উপজেলার রিটার্নিং অফিসার মোস্তাফিজুর রহমান জানান, মোট ১২ জন প্রার্থী মনোনয়পত্র দাখিল করেছেন। এদের মধ্যে চেয়ারম্যান পদে মঞ্জুরুল আলম, শেখ ফরিদ, মামুনুর রশিদ, মুন্সী জহিরুল হক, ভাইস চেয়ারম্যান পদে আবদুল ওয়াদুদ, মোশারেফ হোসেন, মনির হোসেন, ফজলে এলাহী ও আবু হেনা রিয়াজ এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে আইরন নাহার রেনু, মোরশেদা খাতুন নাসরিন ও রিনা বেগম মনোনয়নপত্র জমা দিয়েছেন।

তজুমদ্দিন উপজেলার সহকারী রিটার্নিং অফিসার কামরুজ্জামান জানান, এ উপজেলায় মোট ১৯ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। এর মধ্যে চেয়ারম্যান পদে ওহিদুল্লাহ জসিম, মোস্তাফিজুর রহমান, গোলাম মিন্টু, ফকরুল আলম, মোশারেফ হোসেন দুলাল, ভাইস চেয়ারম্যান পদে, মোহাম্মদ তৈয়ব আলী, মোহাম্মদ মহিউদ্দিন, ফরিদ উদ্দিন, মামুন আহমেদ, সাহাদাত হোসেন, কামাল হোসেন, রুহুল আমিন, শাজাহান, মহিউদ্দিন-২, ফরিদ উদ্দিন-২ ও মহসিন মহাজন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে লুতফুর নাহার, হাসনা বেগম, ও ফরিদা বেগম মনোনয়নপত্র জমা দিয়েছেন।

মনপুরা উপজেলার সহকারী রিটার্নিং অফিসার আব্দুল্লা আল বাকী জানান, এ উপজেলায় মোট ১১ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। এর মধ্যে চেয়ারম্যান পদে সামস উদ্দিন চৌধুরী, জোবায়ের চৌধুরী, সেলিনা আক্তার চৌধুরী, এফরান উল্ল্যাহ, রাকিবুল হাসান, ভাইস চেয়ারম্যান পদে সালাউদ্দিন, রাকিবুল ইসলাম, আবুল লতিব এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে পারভিন আক্তার রেবু, ইয়াসমিন জাহান ও নার্গিস নিহার মনোনয়নপত্র জমা দিয়েছেন।

এদিকে, তিন উপজেলায় চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে আওয়ামী লীগ ও বিএনপির একাধিক প্রার্থী থাকলেও জামায়াতের একক প্রার্থী রয়েছে।

(দ্য রিপোর্ট/জেএস/জেএম/এজেড/ফেব্রুয়ারি ২৪, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর