thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২ মে 24, ১৯ বৈশাখ ১৪৩১,  ২৩ শাওয়াল 1445

প্রশংসিত হাইওয়ের আলিয়া

২০১৪ ফেব্রুয়ারি ২৪ ১২:০৮:৪২
প্রশংসিত হাইওয়ের আলিয়া

দ্য রিপোর্ট ডেস্ক : বলিউডে ছবি মুক্তির পর আলোচনার বিষয় হয়ে দাঁড়ায় ছবির বক্স অফিস সাফল্য। ছবি মুক্তির আগে থেকেই কোটি রুপির ক্লাবে প্রবেশ করা নিয়ে আলোচনা চলতে থাকে। তবে সবকিছু ছাপিয়ে ভালো অভিনয় যে মুখ্য বিষয়, সেটা প্রমাণ করলেন আলিয়া ভাট। হাইওয়েতে তার অভিনয় প্রশংসিত হয়েছে বলে জানিয়েছে জি-নিউজ।

মুক্তি পাওয়ার পর ১০০ কোটির ক্লাব, ২০০ কোটির ক্লাব নিয়ে গর্ব করার পাশাপাশি ভালো অভিনয়ের জন্য প্রশংসিত হন অভিনয়শিল্পীরা। ইমতিয়াজ আলী পরিচালিত হাইওয়ে ছবিতে অভিনয় করে এক্ষেত্রে দুই দিক দিয়েই এগিয়ে আছেন 'স্টুডেন্ট অব দ্য ইয়ার' খ্যাত আলিয়া ভাট।

আলিয়া তার প্রথম ছবিতে অভিনয়ের আনাড়িপনায় বলিউড বোদ্ধাদের বিমুখ করলে বাহবা দিয়েছিলেন দর্শকরা। এবার সেই বাহবার মূল্য দিতে আলিয়া এসেছেন নতুন অবতারে। হাইওয়ে ছবিতে আলিয়ার অভিনয়ের প্রশংসায় পঞ্চমুখ এখন হলো ফেরত ভক্ত-দর্শক ও বলিউডের সমালোচকরাও।

জানা গেছে, গত শুক্রবার মুক্তি পাওয়া এই ছবিটির গেলা তিনদিনের বক্স অফিস সাফল্যে বাণিজ্যিক লাভের বড় ধরনের সম্ভাবনার কথাও উড়িয়ে দিচ্ছেন না কেউ।

আলিয়া ভাট ছাড়াও হাইওয়েতে অভিনয় করেছেন রণদীপ হুদা। সঙ্গীত পরিচালনা করেছেন পরিচালক ইমতিয়াজের আলোচিত ছবি রকস্টারের সঙ্গীত পরিচালক এ আর রহমান।

(দ্য রিপোর্ট/এআর/এজেড/ফেব্রুয়ারি ২৪, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর