thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২ মে 24, ১৯ বৈশাখ ১৪৩১,  ২৩ শাওয়াল 1445

মুশফিকের অনুরোধ রাখছে না বিসিবি

২০১৪ ফেব্রুয়ারি ২৪ ১৪:৩৪:৫৪
মুশফিকের অনুরোধ রাখছে না বিসিবি

দ্য রিপোর্ট প্রতিবেদক : সাকিবের শাস্তি বহাল রাখছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। অশোভন আচরণের কারণে বিসিবি সাকিব আল হাসানকে ৩টি ওয়ানডে ম্যাচ থেকে নিষিদ্ধ এবং ৩ লাখ টাকা জরিমানা করেছে। ফলে এশিয়া কাপের ২ ম্যাচে খেলা হচ্ছে না সাকিবের। কিন্তু অধিনায়ক মুশফিক দলের স্বার্থে সাকিবকে ফেরত আনতে বিসিবি সভাপতির কাছে অনুরোধ করেছিলেন। কিন্তু বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন সে আবেদন বাতিল করে দিয়েছেন।

মুশফিকের অনুরোধ রাখতে পারছে না বিসিবি। এমনটিই জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস। সাকিব আল হাসানের শাস্তি কমানো প্রসঙ্গে বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস বলেছেন, ‘সাকিবের শাস্তি প্রত্যাহার বা কমানোর কোনো সম্ভাবনা নেই। বোর্ড নিজেদের সিদ্ধান্তে অটল।’

অন্যদিকে, ২৫ ফেব্রুয়ারি থেকে এশিয়া কাপ টুর্নামেন্ট শুরু হচ্ছে। গুরুত্বপূর্ণ এই আসরের আগে মানসিকভাবে পিছিয়ে বাংলাদেশ ক্রিকেট দল। এশিয়া কাপের ঠিক আগে হোম সিরিজে শ্রীলঙ্কার বিপক্ষে হেরে রীতিমতো চাপে মুশফিকরা। তাছাড়া দলের সেরা ব্যাটসম্যান তামিম ইকবাল ঘাড়ের ইনজুরিতে। দেশ সেরা পেসার মাশরাফি বিন মর্তুজাও পুরোপুরি ফিট নন। মাশরাফি পায়ে ইনজুরির কারণে এশিয়া কাপের দলে নেই। অধিনায়ক মুশফিকুর রহিম আঙ্গুলের ইনজুরি নিয়ে ব্যাট করছেন। বাজে ফর্মের কারণে মাহমুদুল্লাহ রিয়াদ এশিয়া কাপের দলে সুযোগ পাননি। বিশ্বের সেরা অলারাউন্ডার সাকিব আল হাসান বাজে এই ঘটনার জন্ম দিয়ে নায়ক থেকে এখন খলনায়ক।

(দ্য রিপোর্ট/আরআই/এমএ/আরকে/ফেব্রুয়ারি ২৪, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর